গুম হওয়া ও অসহায় পরিবারের পাশে সাবেক ফুটবলার আমিনুল

0

আমিনুল হক ছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক। দেশসেরা গোলরক্ষক। পরে নাম লেখালেন রাজনীতিতে। বর্তমানে বিএনপির কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদকের দায়িত্ব পালন করছেন। করোনাকালে যখন সবাই দিশেহারা তখন দলের গুম, খুনের শিকার হওয়া নেতাকর্মীদের পরিবারের পাশে দাঁড়ালেন তরুণ এই নেতা।

ঢাকা-১৬ আসন (পল্লবী-রূপনগর) এলাকায় বিগত সময় গুম, খুন হওয়া পরিবারের মাঝে তুলে দিচ্ছেন সহায়তা। শুধু তাই নয়, এলাকার নেতাকর্মী ও কর্মহীন অসহায়দের মাঝেও খাদ্য সহায়তা করছেন আমিনুল।

তরুণ এই নেতা জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ব্যক্তিগত উদ্যোগে পল্লবী ও রূপনগর এলাকায় আওয়ামী লীগ সরকারের আমলে গুম হয়েছেন দলের ও অঙ্গ সংগঠনের অনেক নেতাকর্মী। রমজানের শুরু থেকে আমাদের কার্যক্রম চলছে। চেষ্টা করছি সাধ্যমত পাশে থাকার। শুক্রবার এই কার্যক্রমের অংশ হিসেবে গুম হওয়া পল্লবী থানা যুবদলের সাধারণ সম্পাদক নূর আলম, থানা ছাত্রদলের যুগ্ম সম্পদাক তরিকুল ইসলামের পরিবারকে সহায়তা তুলে দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এ সময় ওই এলাকার অসহায়, কর্মহীন পরিবারের মাঝেও পবিত্র রমজানের নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয়া হয়।

আমিনুলের উদ্যোগের প্রশংসা করে রুহুল কবির রিজভী বলেন, আমিনুল হক অসহায়, গরিব, দিন আনে দিন খায়, কর্মহীন মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। আর জনগণের টাকা সরকারি ত্রাণ আওয়ামী লীগের নেতাদের বাড়িতে চলে যায়। সরকার দলীয় চেয়ারম্যান মেম্বারদের বাড়িতে, খড়ের পালার মধ্যে চাল পাওয়া যাচ্ছে। খাটের ভিতর তেল পাওয়া যাচ্ছে। এই হচ্ছে এই সরকারের অবস্থা।

রিজভী বলেন, মানুষ শুধু করোনা দ্বারাই আক্রমণ হচ্ছে না সরকারের আক্রমণেও পড়তে হয়। এই মহাদুর্যোগের মধ্যেও বিএনপির নেতা-কর্মীদের গুম করছে। মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করছে। তারপরও আমাদের ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com