পরিবহন শ্রমিকদের মাঝে শিমুল বিশ্বাসের খাদ্যসামগ্রী বিতরণ

0

পাবনায় করোনা ভাইরাস সংক্রমণের কারণে কর্মহীন পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস।

শুক্রবার (১৫ মে) সকালে শহরের দারুল আমান ট্রাস্ট মাঠে দেড় হাজার কর্মহীন পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। 

শিমুল বিশ্বাস বলেন, করোনা মহামারির জন্য একজন শ্রমিকও না খেয়ে থাকবে না। যতদিন এই করোনার জন্য পরিবহন বন্ধ থাকবে,ততদিন পর্যন্ত আপনাদের (শ্রমিকদের) পাশে আমি থাকবো। 

তিনি আরও বলেন, বিগত দিন আপনাদের সাথে ছিলাম, আগামীদিন থাকবো। আপনারা ধৈর্য ধরেন, এই মহামারি আল্লাহর রহমতে খুব শিগগিরই মুক্তি পাবো। আপনারা সবাই সাবধানে থাকবেন, স্বাস্থ্য বিধি মেনে চলবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইসলামী মাদ্রাসার অধ্যক্ষ ইকবাল হোসাইন, জেলা ট্রাক, টেংকলরি কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি শহিদুল্লাহ হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রাণ সমন্বয়কারী আঁখিনুর ইসলাম রেমনসহ অনেকে।

শিমুল বিশ্বাস বলেন, করোনা মহামারিতে বিপর্যস্ত দিনমজুর, শ্রমিক ও অসহায় পাবনা জেলায় ২০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী সহায়তা দিয়েছেন। খাদ্য সামগ্রী ছাড়াও তিনি জেলায় ৫ হাজার মাস্ক, ৫০টি স্পে ও হাসপাতাল এবং সেবামূলক প্রতিষ্ঠানে দিয়েছে ৫০০ পিপিই। এছাড়াও পাবনা কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা গেলে তাকে দাফন কাফন (সৎকার) করার জন্য ১৩ সদস্য একটি টিম করে দিয়েছেন এবং তাদের যাবতীয় সুরক্ষার ব্যবস্থা করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com