র‌্যাব পরিচয়ে কারখানা কর্মকর্তাদের অস্ত্রের মুখে তুলে নিয়ে ১৯ লাখ ৪৫ হাজার টাকা লুট

0

র‌্যাব পরিচয়ে একটি কারখানা কর্মকর্তাদের অস্ত্রের মুখে তুলে নিয়ে ১৯ লাখ ৪৫ হাজার টাকা লুটের অভিযোগ উঠেছে। টাকাগুলো কারখানা শ্রমিকদের বেতন দেওয়ার জন্য ব্যাংক থেকে তোলা হয়েছিল।

বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে গাজীপুরের শ্রীপুরে এ ঘটনা ঘটে। এর আগে উপজেলার নয়নপুর বাজার সংলগ্ন সেলভো কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামের কারখানার গেটের সামনে থেকে তিন কর্মকর্তাকে অস্ত্রের মুখে তুলে নেওয়া হয়। পরে ঘণ্টাখানেক পর অপহৃতদের গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় নামিয়ে দেওয়া হয়। তবে তাদের টাকার ব্যাগ নিয়ে যায় দুর্বৃত্তরা।

কারখানা সূত্র জানায়, বিকেলে একটি বেসরকারি ব্যাংক থেকে শ্রমিকদের ঈদ বোনাস ও ট্রাক ভাড়া দেওয়ার জন্য ১৯ লাখ ৪৫ হাজার টাকা তোলেন কারখানার তিন কর্মকর্তা। পরে তারা টাকা নিয়ে একটি প্রাইভেটকারে করে সেলভো কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কারখানায় যাচ্ছিলেন। এরপর প্রাইভেটকারটি কারখানার ৩ নম্বর গেটের সামনে পৌছা মাত্রই, একটি নোয়া গাড়ি ওই প্রাইভেটকারের গতিরোধ করে। পরে র‌্যাব পরিচয়ে প্রাইভেটকার থেকে কারখানার কর্মকর্তাদের নামিয়ে নোয়া গাড়িতে তুলে নেওয়া হয়। এরপর তারা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ধরে ঢাকার দিকে রওনা দেন। এর প্রায় এক ঘণ্টা পর বিকেল সাড়ে ৫টার দিকে টাকার ব্যাগ নিয়ে অপহৃত ওই তিনজনকে হোতাপাড়া এলাকায় নামিয়ে দেওয়া হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com