মোজাম্মেলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি

0

চট্টগ্রাম-কক্সবাজার স্পেশাল ট্রেনে যাত্রী পরিবহন বন্ধ নিয়ে গণমাধ্যমে মনগড়া ও বানোয়াট তথ্য দেওয়ার অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মো. মোজাম্মেল হক চৌধুরীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি।

সোমবার (৩ জুন) বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মসিউর রহমান রাঙ্গা, কার্যকরী সভাপতি আলাউদ্দিন এবং মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ হুমকি দেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৩০ মে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব বলেন, বাস মালিকদের ‘প্রেসক্রিপশনে (চাপে) কক্সবাজার স্পেশাল ট্রেন বন্ধ করা হচ্ছে। চট্টগ্রাম-কক্সবাজর রুটে যাত্রীরা যখন এ ট্রেনে নিয়মিত যাতায়াত করছিলেন তখন সব পরিবহনে যাত্রী সংকট দেখা দিলে, মালিকেরা এ রুটে বাস ভাড়া যাত্রীপ্রতি ১০০ টাকা পর্যন্ত কমিয়ে আনতে বাধ্য হয়। তারপরও বাসে যাত্রী না পাওয়ায় রেল প্রশাসনের কর্তৃপক্ষকে ম্যানেজ করে ফেলেছে বলে বিবৃতিতে উল্লেখ করা হয়।

যাহা দেশের অনলাইন পত্রিকাসহ জাতীয় দৈনিক পত্রিকাগুলোতে ৩১ মে ফলাও করে প্রকাশিত হয়েছে। এ বিষয়টি বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মসিউর রহমান রাঙ্গা, কার্য্যকরী সভাপতি আলাউদ্দিন এবং মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ উল্লেখিত সংবাদের তীব্র প্রতিবাদ জানান।’

পরিবহন মালিক সমিতির সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দেশের সড়ক পরিবহন সেক্টরকে বাংলাদেশ রেলওয়ের প্রতিপক্ষ বানানোর অসৎ উদ্দেশ্যেই যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মো. মোজাম্মেল হক চৌধুরী এমনসব মনগড়া তথ্য পরিবেশন করেছেন। এতে দেশের জনগণের কাছে আমাদের সমিতির নেতাসহ পরিবহন মালিকদের সুনাম বিশেষভাবে ক্ষুণ্ন হচ্ছে। তাই যাত্রী কল্যাণ সমিতি কিসের ভিত্তিতে এমন তথ্য প্রকাশ করেছে তার প্রমাণাদি আগামী তিনদিনের মধ্যে জাতীয় দৈনিক পত্রিকাগুলোতে প্রকাশ করার জন্য বলা হলো। অন্যথায় সমিতির মহাসচিব মো. মোজাম্মেল হক চৌধুরীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com