ঝালকাঠিতে ৭২ ঘণ্টা বিদ্যুৎ সংযোগ না থাকায় ক্ষোভে বিদ্যুত অফিস ভাঙচুর

0

ঝালকাঠিতে ৭২ ঘণ্টা বিদ্যুৎ সংযোগ না থাকায় ক্ষোভে বিদ্যুত অফিস ঘেরাও করে ভাঙচুর করেছে বিক্ষুদ্ধ জনতা। বুধবার (২৯ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান নেন তারা।

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন হওয়ার ৭২ ঘণ্টায়ও চালু না হওয়ায় এমন ক্ষোভ প্রকাশ করেন সাধারণ জনতা। পরে সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় লোকজন জানান, ইঞ্জিনিয়ারের কাছে জেলা প্রশাসক খোঁজ খবর নিলে সকাল ১০টায় বিদ্যুৎ সংযোগ দেওয়ার আশ্বাস দেন নির্বাহী প্রকৌশলী। কিন্তু সন্ধ্যা গড়িয়ে গেলেও বিদ্যুৎ সংযোগ দেওয়ার কোনো তৎপরতা না থাকায় লোকজন জড়ো হয়। এর মধ্যে ইটপাটকেল নিক্ষেপ করে গ্লাস ভাঙচুর করে। কয়েকজন প্রধান ফটকও ধাক্কাধাক্কি করে।

বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম তালুকদার বলেন, ৭২ ঘণ্টা আগে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়। ঝড় বন্যা কমলেও দ্রুত বিদ্যুৎসংযোগ দেওয়ার বিষয়ে কর্তৃপক্ষের কোনো উদ্যোগ নেই। দায়সারাভাবে ঢিমেতালে লোকদেখানো কাজ করে। জেলা প্রশাসকের সঙ্গেও দ্বিমুখী কথা বলেছে। আশপাশের সব স্টেশনে বিদ্যুৎ থাকলেও শুধু ঝালকাঠি শহরে বিদ্যুৎ নেই। নির্বাহী প্রকৌশলী প্রতারক এবং কাজের অযোগ্য।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com