অতীতের অপকর্মের জন্য জনতার কাছে ক্ষমা চেয়ে ক্ষমতা ছাড়ার আহ্বান গয়েশ্বরের

0

অতীতের অপকর্মের জন্য জনতার কাছে ক্ষমা চেয়ে ক্ষমতা ছাড়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেছেন, ১০ দফা দাবি আদায় করে দেশের মানুষকে মুক্তি দিতে হবে।

কেননা, সরকার ফ্যাসিবাদের সবকিছু জনগণের ওপর চাপিয়ে দিয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) দুপুরে সিলেটে বিএনপির গণ-অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফ্যাসিস্ট, দুর্নীতিবাজ, গণতন্ত্রহরণকারী সরকারের পদত্যাগ, অবৈধ সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াসহ দলীয় নেতাদের মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট বিভাগীয় গণ-অবস্থান কর্মসূচি পালন করে বিএনপি।

এদিন বেলা ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত গণ-অবস্থান কর্মসূচি পালিত হয়। দলটির এই কর্মসূচির সঙ্গে যোগ দেয় সমমনা রাজনৈতিক দলগুলোও।

এসময় বিদ্যুতের মূল্যবৃদ্ধি প্রস্তাবের প্রতিবাদে ও বিএনপির ১০ দফা দাবি আদায়ে আগামী ১৬ জানুয়ারি দেশব্যাপী বিক্ষোভ-সমাবেশেরও ঘোষণা দেন গয়েশ্বর চন্দ্র রায়।

গণ-অবস্থান কর্মসূচিতে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, ছাগল চুরি, গরু চুরি, রিজার্ভ চুরিসহ সব চুরির সঙ্গে আওয়ামী লীগ জড়িত। আওয়ামী লীগ এখন সব চুরের নিরাপদ আশ্রয়স্থল।

কর্মসূচিতে বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন মিলন, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com