দমন-নির্যাতন চালিয়ে জনগণকে দাবিয়ে রাখতে পারবে না সরকার: ডা. শাহাদাত

0

দমন-নির্যাতন চালিয়ে আওয়ামী লীগ সরকার জনগণকে দাবিয়ে রাখতে পারবে না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।

তিনি বলেন, বর্তমান কর্তৃত্ববাদী সরকার বাংলাদেশ রাষ্ট্রকাঠামোকে ভেঙে চুরমার করে ফেলেছে। তারা এখন প্রশাসন, বিচার বিভাগ, রাষ্ট্রযন্ত্র, এমনকি গণমাধ্যমকেও নিয়ন্ত্রণ করে ফেলেছে। জোর করে ক্ষমতায় টিকে আছে। রাষ্ট্রের মালিকানা আজ জনগণের হাতে নেই। এই রাষ্ট্রকে মেরামত ও পুনর্গঠন করতে হবে।

গতকাল সোমবার (৯ জানুয়ারি) বিকেলে চট্টগ্রাম মহানগর বিএনপির প্রস্ততি সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি। নগরীর আন্দরকিল্লায় দলীয় কার্যালয়ের মাঠে আগামী ১১ জানুয়ারি কেন্দ্রীয় বিএনপি ঘোষিত গণ অবস্থান কর্মসূচি সফল করার লক্ষ্যে এ প্রস্তুতি সভা করা হয়।

১১ জানুয়ারির কর্মসূচি সফল করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে ডা. শাহাদাত হোসেন বলেন, আজ দেশের মানুষ গণতন্ত্রকে মুক্ত করার জন্য আন্দোলন করছে। সব বাধা ডিঙিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারে জনগণ সামনে এগিয়ে যাবে।

তিনি বলেন, আওয়ামী লীগ নির্যাতন নিপীড়ন চালিয়ে ত্রাস সৃষ্টির মাধ্যমে দেশের জনগণকে দাবিয়ে রাখছে। কিন্তু এসব করে আওয়ামী লীগের শেষ রক্ষা হবে না। একটি নিরপেক্ষ সরকারের অধীন এবং নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায় নির্বাচন হতেই হবে। যদি নিরপেক্ষ সরকার না থাকে, বিএনপি সেই নির্বাচন মেনে নেবে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com