প্রস্তুতি নিন, চূড়ান্ত আন্দোলনই বিএনপির প্রধান লক্ষ্য: বকুল

0

সদ্য পদ পাওয়া বিএনপির কেন্দ্রীয় ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল বলেছেন, দেশ এখন ভয়ানক দুর্যোগ অবস্থায় আছে। কোনো গণতন্ত্র নেই, মানবাধিকার নেই, জনগণের ভোটাধিকার নেই, আর্থিক খাতে লুটপাট করে সব ফোকলা করে দেয়া হয়েছে, সাধারণ মানুষের খাবার নেই, সরকারি দল ছাড়া কারো পকেটে টাকা নেই।

তিনি বলেন, এরকম একটা অবস্থায় দেশের গণতন্ত্র, মানবাধিকার, ভোটাধিকার ফিরিয়ে আনার আন্দোলন করছে বিএনপি। এখন একটাই টার্গেট দলের নেতাকর্মী ও দেশের জনগণকে ঐক্যবদ্ধ করে একটি চূড়ান্ত আন্দোলন। এ আন্দোলনের জন্য সবাই প্রস্তুতি নিন।

সোমবার (৯ জানুয়ারি) দুপুরে রাজধানী নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে উপস্থিত ছাত্রদল নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন- বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নীরব, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, তানজিল হাসান, আবু আফসান মো: ইয়াহিয়াসহ অনেকে।

উল্লেখ্য, গতকাল রোববার রাতে রকিবুল ইসলাম বকুলকে কেন্দ্রীয় ছাত্রবিষয়ক সম্পাদক পদে পদায়ন করা হয়। ২০১৬ সালের ১৯ মার্চ দলটির ষষ্ঠ জাতীয় কাউন্সিলে এ পদটি ফাঁকা রাখা হয়। দীর্ঘদিন পরে এ পদে একজন নেতা পেলেন ছাত্রদলের নেতাকর্মীরা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বকুল খুলনা-৩ আসন নির্বাচনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com