৩০ ডিসেম্বর ঢাকায় খেলা হবে, সেই খেলায় বিএনপি জিতবে: জয়নাল আবেদীন

0

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নাল আবেদীন বলেছেন, আওয়ামী লীগের একজন নেতা প্রায়ই বলেন মাঠে খেলা হবে। তাকে আজ বলতে চাই দশটি খেলায় বিএনপি জিতেছে। আগামী ৩০ ডিসেম্বর ঢাকায় খেলা হবে। সেই খেলায় বিএনপি জিতবে।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের মিশনপাড়ায় সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সমাবেশ শেষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি নেতাকর্মীদের মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে শহরে গণমিছিল করা হয়।

তাদের এই গণমিছিলকে কেন্দ্র করে জেলা ও মহানগর বিএনপিসহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের বিশাল জমায়েত পরিলক্ষিত হয়।

অ্যাডভোকেট জয়নাল আবেদীন বলেন, আমি নারায়ণগঞ্জের গণজমায়েত দেখে খুশি। আপনারা জানেন কীভাবে সরকার অত্যাচার করছে। অনেক জায়গায় তারা আমাদের গণমিছিলে গুলি করেছে। গত ৭ তারিখ আমাদের কেন্দ্রীয় অফিস থেকে চার শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করেছে। মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে ডিবি অফিসে গ্রেফতার করে নিয়ে গেছে।

তিনি আরও বলেন, আপনারা জানেন এ সরকার একটি অবৈধ সরকার। নিশি রাতের সরকার। এ সরকার মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করেছে। তারা সারাদেশকে কারাগারে পরিণত করেছে। এ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না। আমাদের নেতাকর্মীদের নামে সারাদেশে হাজার হাজার গায়েবি মামলা। বিচার বিভাগককে করায়ত্ত করে নেতারা যেন জামিন না পান সে ব্যবস্থা করেছে।

তিনি বলেন, তারা ভেবেছেন দেশের সব সম্পদ লুট করে ২০১৪ ও ২০১৮ সালের মতো ভোট চুরি করে ক্ষমতায় আসবে। এদেশে জিয়ার সৈনিকরা বেঁচে থাকতে তা আর হবে না। তারা ভাবে এ নির্বাচন কমিশনের অধীনে তারা নির্বাচন করবে। আমি বলে দিতে চাই এই নির্বাচন কমিশনের অধীনে বাংলাদেশে কোনো নির্বাচন হবে না। গত নির্বাচনে যে ভোট চুরির নির্বাচন কমিশন ছিল বর্তমান নির্বাচন কমিশন তার চেয়েও খারাপ। আমরা এ নির্বাচন কমিশন মানি না।

খালেদা জিয়া কোনো টাকা আত্মসাৎ করেননি উল্লেখ করে তিনি বলেন, তারা বলে খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করেছেন। আমি তার আইনজীবী হিসেবে বলতে চাই সেখান থেকে একটি টাকাও আত্মসাৎ করা হয়নি। সেই টাকা এখন ব্যাংকে তিনগুণ।

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, কাজী মনিরুজ্জামান, জেলা বিএনপির আহ্বায়ক গিয়াসউদ্দিন ও মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com