সাইকেল মেকানিককে চোর সন্দেহে পিটিয়ে হত্যা

0

কুষ্টিয়ায় চোর সন্দেহে ফজল শেখ (৪০) নামের এক সাইকেল মেকানিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে এলাকাবাসীর বিরুদ্ধে।

মঙ্গলবার (২৫ অক্টোবর) ভোরে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সকালে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ফজল শেখ (৪০) খোকসা উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের সেনগ্রামের বাসিন্দা।

ফজলের স্বজনরা জানান, রাত ৯টার দিকে মোবাইল ফোনে কল পেয়ে ফজল বাড়ি থেকে বের হন। এরপর রাত ১টার দিকে বাড়িতে খবর আসে মেঘনা গ্রামের কাচারিবাড়ির খুঁটিতে বেঁধে গ্রামবাসীরা তাকে মারধর করছেন। তার স্ত্রী নার্গিস খাতুন দ্রুত কাচারিবাড়িতে ছুটে যান। গিয়ে দেখেন খুঁটিতে হাত-পা বাঁধা ফজল। শুধু পানি পানি করছেন। সেসময় গ্রামবাসী তাকে পানিও দেননি, চিকিৎসাও করাননি।

ফজলের স্ত্রীকেও সেবা করতে দেওয়া হয়নি। রাত ৩টার দিকে যখন ফজলের শরীর নিস্তেজ হয়ে পড়ে, তখন এলাকাবাসী চলে যান। ভোরে স্ত্রী তাকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বামীর মরদেহটি নিয়ে স্ত্রী নিজ বাড়িতে ফিরে আসেন।

নার্গিস খাতুন বলেন, ‘ওই এলাকার আবু বক্কর, হোসেন, ইরি, সামছুলরা বেশি মেরেছে। ওরা বারবার বলছিল মেরে ফেল ওকে মেরে ফেল। আমার স্বামী একজন মেকার, চোর নয়। তারা পরিকল্পিতভাবে আমার স্বামীকে হত্যা করেছে। আমি এর বিচার চাই।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com