ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৮, অস্ত্র-গুলি উদ্ধার

0

ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের ডাকাতির প্রস্তুতিকালে আটজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শনিবার দিবাগত রাতে ডাকবাংলা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়।

আটকরা হলেন ফেনীর ফুলগাজীর আমজাদহাট ইউনিয়নের মালিপুর এলাকার আবদুল মালেকের ছেলে আবদুল মুনাফ (৩৫), নোয়াখালীর সুধারাম থানার দক্ষিণ মুন্নাফিয়া এলাকার মৃত মো: ইসমাইলের ছেলে আবু তাহের (৬০), হাতিয়া থানার বুড়িরচর এলাকার লালু মেইকারের ছেলে মো: জয়নাল (৩৭), চাঁদপুর জেলার শাহরাস্তি থানার উত্তর দেবপাড়া এলাকার জয়নাল আবদীনের ছেলে ইকবাল হোসেন (৩৭), চট্টগ্রামের হাটহাজারী থানার শাহ আলমের কলোনির আকবরের ছেলে মামুন (৩০), জামাল খানের ছেলে সুজন খান (২৫), পাহাড়তলি থানার দক্ষিণ হালিশহর এলাকার চাঁন মিয়ার ছেলে আলমগীর (৩৯) ও হালিশহর ছোট পোল এলাকার ইসমাইল হোসেনের ছেলে জুয়েল হোসেন (২৮)।

এ সময় তাদের কাছ থেকে একটি এলজি, ছয় রাউন্ড গুলি, একটি রামদা, দুটি কিরিচ, একটি ছোরা, একটি প্লাস ও তিনটি টর্চলাইট উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, ডাকবাংলা এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে একদল দুর্বৃত্ত ডাকাতির প্রস্তুতি নি‌চ্ছিল। ‌গোপ‌ন সংবাদের ভিত্তিতে সোনাগাজী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: মাশকুর রহমান ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: খালেদ হোসেনের নেতৃত্বে পুলিশ রাত সাড়ে ১০টার দিকে সাঁড়াশি অভিযানে বের হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালানোর চেষ্টা করলে আটজনকে আটক করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com