মানিকগঞ্জে পকেটমার সন্দেহে যুবককে আওয়ামী লীগ নেতার মারধর

0

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় পকেটমার সন্দেহে রাসেল (২৫) নামের এক যুবককে মারধরের অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। এর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

শুক্রবার (২১ অক্টোবর) সকালে দৌলতপুর বাজারে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

রাসেলের বাড়ি সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাসপুখুরিয়া গ্রামে। অভিযুক্ত আব্দুল কুদ্দুস উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সবজি বাজারে পকেটমার হয়েছে বলে জানান এক ব্যক্তি। এ সময় রাসেলকে পকেটমার সন্দেহে মারধর শুরু করে উপস্থিত লোকজন। খবর পেয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুসও উপস্থিত হয়ে রাসেলকে এলোপাতাড়ি মারধর করেন।

ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুস জুতা পায়ে ওই যুবককে এলোপাতাড়ি লাথি মারছেন। তাকে ঘিরে দাঁড়িয়ে আছেন অনেক মানুষ। এ সময় কয়েকজন এগিয়ে আসার চেষ্টা করলে কুদ্দুস তাদের বাধা দিচ্ছেন।

এ বিষয়ে আব্দুল কুদ্দুস বলেন, সবজি বাজারে শুক্রবার সকালে পকেটমারের ঘটনা ঘটে। উপস্থিত লোকজন ছেলেটিকে গণপিটুনি দিয়ে প্রায় মেরে ফেলছিল। ছেলেটিকে রক্ষার জন্য মারধরের অভিনয় করেছি।

কার পকেট কাটা হয়েছিল জানতে চাইলে তিনি জানান, রামচন্দ্রপুর গ্রামের কোনো এক ব্যক্তির। তবে ওই ব্যক্তির নাম জানেন না। তিনি স্বীকার করেন এভাবে ছেলেটিকে মারধর করা তার ঠিক হয়নি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com