ফরিদপুরে প্রকাশ্যে অস্ত্রের মহড়া ছাত্রলীগের অভ্যন্তরীণ বিরোধে, গ্রেফতার ৫

0

প্রকাশ্যে অস্ত্রের মহড়া দেওয়ায় ফরিদপুরে সন্ত্রাসী ‘খাজা বাহিনীর’ পাঁচ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- সাগর বেপারী, নাজমুল ইসলাম, রাকিব, তুষার এবং সাব্বির। তাদের সবার বাড়ি ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নে।

রোববার (২৮ আগস্ট) দুপুর ২টার দিকে এক সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান এ তথ্য জানান।

জেলা পুলিশের মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসপি মো. শাহজাহান বলেন, কানাইপুর ইউনিয়নর ছাত্রলীগের বিদ্যমান দুই গ্রুপের প্রভাব বিস্তার নিয়ে গত ২৫ আগস্ট ঢাকা-খুলনা মহাসড়কে দেশীয় অস্ত্রের মহড়া দেওয়া হয়। যা পরবর্তীতে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। পরে বিষয়টি নিয়ে অনুসন্ধান চালিয়ে স্থানীয় সন্ত্রাসী খাজা বাহিনীর সশস্ত্র মহড়া ছিল বলে পুলিশ জানতে পারে। কানাইপুর ইউনিয়ন ছাত্রলীগের বিদ্যমান দুই গ্রুপের প্রভাব বিস্তার নিয়ে ওই মহড়া দেওয়া হয়।

তিনি বলেন, ইউপি ছাত্রলীগের সভাপতি এসএম আসলাম ও ছাত্রলীগ কর্মী সোহাগ গ্রুপকে ভয় দেখানোর জন্য সন্ত্রাসী খাজা গ্রুপের থানা ছাত্রলীগের সহ-সভাপতি সৌরভ, দিদার, শহীদ, সোহেলসহ তাদের লোকজন এলাকায় আতঙ্ক সৃষ্টির জন্য দেশীয় অস্ত্র নিয়ে শোডাউন করে।

তিনি আরও জানান, এই শোডাউনের উদ্দেশ্য ছিল কানাইপুর ছাত্রলীগের সভাপতি আসলামকে আক্রমণ ও ভয় দেখানো এবং আতঙ্ক সৃষ্টি করা। এ ঘটনায় ছাত্রলীগের সভাপতি আসলাম খায়রুজ্জামান খাজাসহ ১৩ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। মামলার তদন্ত করে (শোডাউনের ছবি ও ভিডিও) পুলিশ পাঁচজনকে সনাক্ত করে এবং তাদের আইনের আওতায় আনা হয়। তাদের হাতে শোডাউনের সময় লোহার রড়, রাম দা, ছ্যান, ছুরি ছিল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com