যুবদল সভাপতির স্ত্রীর নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

0

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে মামলার পর জেলা যুবদল সভাপতি জাকির হোসেন জসিমের স্ত্রী জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন।

গতকাল শুক্রবার (১২ আগস্ট) সন্ধ্যায় ফেনী শহরের রামপুরস্থ ভাড়া বাসায় লুৎফুন নাহার পারভীন সংবাদ সম্মেলনে বলেন, গত ২১ জুলাই রাতে ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমকে (৪৮) কে ঢাকার পল্টনের বিজয়নগর কাঁকরাইল মোড়ের নাভানা টাওয়ার থেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহায়তায় গ্রেফতার করা হয়। এরপর জাকির হোসেন জসিমকে ঢাকা থেকে ফেনী নিয়ে আসা হয়। ওইদিন রাতে তার বাসায় তল্লাশির নামে পুলিশ অস্ত্র দিয়ে তার স্বামীকে ফাঁসিয়েছে।

বাসায় তল্লাশির নামে ভাঙচুর, ৫০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ এনে বুধবার (১০ আগস্ট) দুপুরে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেনন। বিচারক মুহাম্মদ আশেকুর রহমান তা গ্রহণ করে পিবিআইকে তদন্তের নির্দেশ দেন।

মামলা দায়েরের পর বিভিন্নভাবে তাকে ও তার পরিবারের সদস্যদেরকে হুমকি দিচ্ছে। তাই তিনিও তার পরিবারের সদস্যদের নিরাপত্তা চেয়ে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এছাড়াও মামলায় সব পুলিশ কর্মকর্তার নাম আসেনি বলে দাবী করে তিনি আরো বলেন, পিবিআই সঠিক তদন্তের মাধ্যমে যেন সব দোষীদের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন। মিথ্যা মামলা থেকে তার স্বামীকে অব্যাহতি দেয়ারও দাবি জানান তিনি।

আদালতে দায়েরকৃত মামলার আসামিরা হলেন- ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন, ফেনী মডেল থানার সেকেন্ড অফিসার এসআই মো. ইমরান হোসেন, নারায়ণ চন্দ্র দাশ, ডিএসবির এসআই হাবিবুর রহমান, ফেনী পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি সাব্বির হোসেন ও ছাত্রলীগ নেতা মো. সৈকত।

আদালত আগামী এক মাসের মধ্যে প্রাথমিক সত্যতা যাচাইয়ের জন্য ফেনী পিবিআই পুলিশ সুপারকে নির্দেশ দেয়া হয়েছে। আদেশে অবশ্যই ওসির তদূর্ধ্ব কোনো অফিসারকে এ মামলা তদন্ত করতে বলা হয়েছে। আগামী ১১ সেপ্টেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য রয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com