কক্সবাজারে লোক নিচ্ছে গণস্বাস্থ্য কেন্দ্র, বেতন ১৩০০০০

0

গণস্বাস্থ্য কেন্দ্র জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের কক্সবাজার প্রকল্পের সাপোর্ট সার্ভিসে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি/ডাকযোগে বা ই-মেইলের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: হেড অব অপারেশন (সাপোর্ট সার্ভিস)। পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে (ফাইন্যান্স/অ্যাকাউন্টিং) স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

অভিজ্ঞ ও দক্ষ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। সিএ (সিসি) ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো সংস্থা অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যান্ড ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্টে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

ম্যানেজমেন্ট, ফাইন্যান্স ও অ্যাকাউন্টিংয়ের সফটওয়্যারের কাজ জানতে হবে। বাংলাদেশের শ্রম আইন সম্পর্কে জানাশোনা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

বেতন: মাসিক বেতন ১ লাখ ৩০ হাজার টাকা। প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের কভার লেটার ও সিভি ই-মেইলে বা সরাসরি/ডাকযোগে পাঠাতে হবে এইচআর অ্যান্ড অ্যাডমিন ম্যানেজার, গণস্বাস্থ্য কেন্দ্র, ৪০/এ, মুক্তিযোদ্ধা সরণি, পুরানা সায়মন রোড, বাহারছড়া, কক্সবাজার-৪৭০০- এই ঠিকানায়। ই-মেইল: hrgkmi2018@gmail.com। ই-মেইলের সাবজেক্টে ও খামের ওপর পদের নাম উল্লেখ করতে হব

আবেদনের শেষ তারিখ: ১৪ জুলাই ২০২২

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com