নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের দুর্নীতি মামলার আসামি হিলালী নিখোঁজ

0

রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকা থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছেন আমিন মোহাম্মদ হিলালী (৫৬) নামে এক হাউজিং ব্যবসায়ী। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের প্রায় ৩০৪ কোটি টাকা দুর্নীতি মামলার আসামি।

শনিবার (২ জুলাই) নিখোঁজ আমিন হিলালীর ভাই ড. রফিকুল ইসলাম হিলালী বলেন, শুক্রবার (১ জুলাই) রাত ৮টার দিকে উত্তরা ১১ নম্বর সেক্টরের বাসা থেকে অফিস যাওয়ার উদ্দেশে বের হন আমিন মোহাম্মদ হিলালী। তার অফিস উত্তরা ১৪ নম্বর সেক্টরে। বাসা থেকে বের হওয়ার পর গাড়িচালকের সঙ্গে কথা হয়। প্রায় নয় মিনিট পরই তার মোবাইলফোন বন্ধ পাওয়া যায়।

তিনি বলেন, আমিন মোহাম্মদ হিলালী আবাসন ব্যবসা করতেন। তার কোনো খোঁজ না পেয়ে শুক্রবার রাতেই উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জিডি নম্বর-৫৮।

নিখোঁজের ভাই আরও বলেন, র‌্যাব, ডিবি ও দুদকে খোঁজ নেওয়া হয়েছে। কিন্তু তারা গ্রেফতার করেনি বলে জানিয়েছে।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ আক্তারুজ্জামান ইলিয়াস বলেন, নিখোঁজের ভাই এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের জমি কেনা বাবদ অতিরিক্ত ৩০৩ কোটি ৮২ লাখ টাকা ব্যয় দেখিয়ে তা আত্মসাতের অভিযোগে বিশ্ববিদ্যালয়টির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যানসহ ছয়জনের বিরুদ্ধে গত ৫ মে মামলা করেন দুদকের উপ-পরিচালক মো. ফরিদ আহমেদ পাটোয়ারী।

আসামিরা হলেন- নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান আজিম উদ্দিন আহমেদ, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য এম এ কাশেম, বেনজীর আহমেদ, রেহানা রহমান, মোহাম্মদ শাহজাহান এবং আশালয় হাউজিং ও ডেভেলপারস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আমিন মো. হিলালী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com