প্রধানমন্ত্রীর সামনে তরুণীর আর্তনাদ কোটি মানুষের বোবা কান্নার প্রতিধ্বনি: প্রিন্স

0

পদ্মা সেতু উদ্বোধনের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে তরুণীর আর্তনাদ আওয়ামী দুঃশাসনে অর্ধাহারে-অনাহারে থাকা কোটি কোটি মানুষের বোবা কান্নার প্রতিধ্বনি ও মানুষের মানবেতর  জীবন যাপনের বহিঃপ্রকাশ বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি বলেন, তরুণীটির আর্তনাদ সরকারের আত্ম-অহমিকাকে মিথ্যা প্রমাণ করেছে।

প্রিন্স সোমবার ময়মনসিংহের ধোবাউড়ায় বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ ও উপজেলার পুরাকান্দুলিয়া ইউনিয়নে পাহাড়ি ঢলে প্লাবিত এলাকা পরিদর্শন ও পানিবন্দি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

সকালে ধোবাউড়া উপজেলা বিএনপি কার্যালয়ে নেতা-কর্মী ও শুভানুধ্যায়ীরা দলীয় ত্রাণ তহবিলে অর্থ ও ত্রাণ সামগ্রী প্রদান করেন। বিএনপির ত্রাণ তৎপরতায় সহযোগিতার আহ্বান জানিয়ে ধোবাউড়া বাজারে লিফলেট বিতরণ করেন এমরান সালেহ প্রিন্স।

দুপুর থেকে ট্রলারযোগে নেতা-কর্মীদের নিয়ে পুরাকান্দুলিয়া ইউনিয়নের হরিনধরা, কালীনগর, টিকুরিয়ায় বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন তিনি।

ত্রাণ সংগ্রহ ও বিতরণকালে এমরান সালেহ প্রিন্স বলেন, আওয়ামী দুঃশাসনে  জন দুর্ভোগ সৃষ্টি হয়েছে, জনজীবনে নাভিশ্বাস উঠেছে। ঘরে ঘরে আজ মানুষের বোবা কান্না। দুর্গত এলাকায় ত্রাণের জন্য আহাজারি, কিন্তু আওয়ামী লীগ ব্যস্ত সেতু উদ্বোধনের নামে উৎসব নিয়ে মাতামাতিতে। সেতু উদ্বোধনে ৯ কোটি টাকার টয়লেট আর জেলায় জেলায় কোটি কোটি টাকা বরাদ্দ করলেও সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী বন্যার্ত মানুষের জন্য বরাদ্দ মাথা পিছু ৬ টাকা। তাও কোনো কোনো জায়গায় বন্যার্ত মানুষ পাচ্ছে না।  তাদের বরাদ্দ খাতায় থাকতে পারে, বিতরণে নেই।

বিএনপি দুর্দশাগ্রস্ত মানুষকে সাধ্যমতো মানবিক সহায়তা দিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, নেতা-কর্মী ও আগ্রহী জনগণের কাছ থেকে সহায়তা নিয়ে দুর্গত মানুষের কাছে  তা পৌঁছে দিচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com