রোটেশন করে মোস্তাফিজকে খেলাতে চায় বিসিবি

0

টেস্ট খেলতে চান না মোস্তাফিজুর রহমান। আবার চাইলেও বায়ো-বাবলের মধ্যে থেকে খেলতে চান না বলে আগেই জানিয়েছেন তিনি। কিন্তু তাসকিন আহমেদ এবং শরিফুল ইসলামের ইনজুরির কারণে বাংলাদেশ দল এখন কিছুটা বিপদেই পড়েছে বলা যায়। ওয়েস্ট ইন্ডিজ সফরে পেসার সঙ্কটে পড়ে যাবে টাইগাররা।

এমন পরিস্থিতিতে বিসিবি চায় মোস্তাফিজ টেস্ট খেলুক। কিন্তু আইপিএলে থাকা মোস্তাফিজ ওয়েস্ট ইন্ডিজে টেস্ট খেলতে চান না। তবুও বিসিবি তার সঙ্গে কথা বলেছে এবং আশা করছে তাকে পাওয়া যাবে।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস আজ মিরপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপে জানিয়েছেন এসব তথ্য। সেখানেই তিনি পরক্ষণে জানিয়েছেন, মোস্তাফিজ খেলতে চাইলে তাকে রোটেশন ভিত্তিতে খেলাতে চান তারা।

জালাল ইউনুস বলেন, ‘আজকে হয়তো ওর নির্বাচকদের সঙ্গে কথা হবে। হয়তো এটা আপনারা কালকের মধ্যে জেনে যাবেন। আমরা যখন তিনটি ফরম্যাট নিয়ে জানতে চেয়েছিলাম, সে বলেছে বায়োবাবল না থাকলে সে খেলবে। আমরাও চাচ্ছি না শুধু মোস্তাফিজ, পেস বোলার যারা আছে- তারা বেশ ইনজুরি প্রবণ থাকে। আমরা চাইবো এই জায়গাটায় একটু রোটেড করে খেলানোর জন্য।’

‘সেসব বিবেচনা করেই আমরা বলতে চাচ্ছি না লং রানে গিয়ে সব টেস্টেই তাকে খেলতে হবে। যখন আমরা তাকে রোটেড করে খেলাবো। তখন তাকে খেলাবো। সে বলেছে আমি লম্বা একটা সিজন বাইরে আছি। তাই হয়তো একটু সময় লাগবে। খুব যে ক্লান্ত এমনও না। সে জায়গায় তার একটা বিশ্রাম তো আছেই।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com