সাইমন্ডসকে বাঁচাতে চেষ্টা করেছিলেন স্থানীয় এক বাসিন্দা

0

দুর্ঘটনার খবর শুনেই ছুটে গিয়েছিলেন। গাড়ি থেকে টেনে বের করার চেষ্টা করেছিলেন অ্যান্ড্রু সাইমন্ডসকে। কিন্তু অস্ট্রেলিয়ার সাবেক অলরাউন্ডারের আঘাত অত্যন্ত গুরুতর হওয়ায় তার সে চেষ্টা সফল হয়নি। কুইন্সল্যান্ডের নর্দার্ন সিটির এক বাসিন্দা জানিয়েছেন এই অভিজ্ঞতার কথা।

সাবেক অসি ক্রিকেটার গাড়ি দুর্ঘটনার কবলে পড়ার সঙ্গে সঙ্গে ছুটে যান স্থানীয় বাসিন্দা ওয়েলন টাউনসন। দু’বারের বিশ্বকাপজয়ী দলের সদস্যের জীবন বাঁচানোর চেষ্টা করেন তিনি।

এক অস্ট্রেলীয় সংবাদ মাধ্যমকে টাউনসন বলেছেন, ‘সাইমন্ডস গাড়ির ভিতরে আটকে ছিলেন। আমি ওকে টেনে বাইরে আনার চেষ্টা করি। তার পর ওর পালস দেখি। সিপিআর দিয়েছি। কিন্তু ওর থেকে তেমন কোনও সাড়া পাইনি।’

টাউনসন পেশায় একজন স্বাস্থ্যকর্মী। তিনি তার সাধ্যমতো চেষ্টা করেন সাইমন্ডসকে বাঁচানোর। কিন্তু কোনো চেষ্টাই কাজে আসেনি। টাউনসনের ধারণা, দুর্ঘটনার পরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন সাবেক এই ক্রিকেটার।

শনিবার (১৪ মে) দিনগত রাতে টাউনসভিল শহর থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরের হার্ভে রেঞ্জে সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন ৪৬ বছর বয়সী সাইমন্ডস। তার গাড়ি ঠিক কী ভাবে দুর্ঘটনার কবলে পড়লো, তা জানতে তদন্ত চালাচ্ছে কুইন্সল্যান্ড পুলিশ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com