অমিত শাহের কাছে কাজ চেয়ে ট্রলের শিকার রুদ্রনীল

0

ভারতীয় বাংলা টেলিভিশন ও সিনেমার জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ। টালিউডের খ্যাতিমান এই অভিনেতা বর্তমানে কাজের সঙ্কটে পড়েছেন। আর এজন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে সরাসরি কাজ চেয়েছেন তিনি।

শুক্রবার (৬ মে) নিউটাউনের একটি বেসরকারি হোটেলে রাজ্য বিজেপির সাংগঠনিক এক বৈঠকে অমিত শাহর কাছে কাজের জন্য এই আবেদন করেন রুদ্রনীল।

বৈঠকে রুদ্রনীল অমিত শাহের উদ্দেশে বলেন, আমাদের রোজগার বন্ধ হয়ে গেছে। টাকা নেই। রোজগারের ব্যবস্থা করুন। কেন্দ্রীয় সরকারের ফিল্ম ও বিভিন্ন কমিটির সঙ্গে আমাদের যুক্ত করুন।

তবে এ ঘটনার পরই সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রলের শিকার হয়েছেন বিজেপির এই নেতা। নেটাগরিকদের মতে, দীর্ঘদিন টালিউডে কাজ করার পরও রুদ্রনীল অমিত শাহের কাছে চাকরি চেয়ে বাংলাকেই অপমান করেছেন।

গত বছর ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন রুদ্রনীল। বিজেপির হয়ে পশ্চিমবাংলার ভবানীপুর আসনে নির্বাচন করে হেরে যান তিনি। স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে তার কাজ চাওয়া নিয়ে বিজেপির মধ্যেও হাসাহাসি শুরু হয়েছে।

দলের সাংগঠনিক বৈঠকে কোনো নেতা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে কাজ চাওয়ার ঘটনাকে নজিরবিহীন বলছেন বিজেপি নেতারা। এভাবে কাজ চাওয়াকে ভিক্ষা চাওয়ার সঙ্গে তুলনা করেছেন তারা। বিজেপি নেতাদের পাশাপাশি শিল্পী মহলের বড় একটি অংশও রুদ্রনীলের কাজ চাওয়ার এমন আর্জির প্রতি তীব্র নিন্দা জানিয়েছেন।

এর আগেও টালিউডের বড় বড় পরিচালক ও প্রযোজকরা তাকে কাজ দিচ্ছেন না বলে অভিযোগ তুলেছিলেন রুদ্রনীল। তখন এর জন্য তাকে তীব্র সমালোচনার মুখেও পড়তে হয়েছিল।

সেই সময় তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছিলো, রুদ্রনীলের এমন অভিযোগের কোনো ভিত্তি নেই। কারণ বিজেপি ও বামপন্থী সমর্থক এমন অনেক অভিনেতাই টালিউডে পূর্ণোদ্যমে কাজ করছেন।

কয়েকমাস আগেই রুদ্রনীল অভিনীত ছবি ‘স্বস্তিক সংকেত’ মুক্তি পেয়েছিল। এই ছবিতে নুসরাত জাহান ও গৌরব চক্রবর্তীর সঙ্গে দেখা গিয়েছিল তাকে। ছবিটি বক্স অফিসে খুব একটা ভালো করতে পারেনি।

এদিকে, সিনেমার পর্দায় কম দেখা গেলেও, সোশ্যাল মিডিয়ায় বেশ সরব রুদ্রনীল। ফেসবুক ও ইনস্টাগ্রামে তার ভক্তের সংখ্যা অনেক।

সূত্র: সংবাদ প্রতিদিন

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com