শাহবাজকে প্রধানমন্ত্রী না বানানোর বিষয়ে জারদারিকে পরামর্শ দিয়েছিলেন ইমরান

0

পাকিস্তান পিপলস পার্টির পক্ষ থেকে দাবি করা হয়েছে যে শাহবাজ শরিফকে দেশটির প্রধানমন্ত্রী না বানানোর বিষয়ে আসিফ আলি জারদারিকে পরামর্শ দিয়েছিলেন ইমরান খান। সোমবার পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) পক্ষ থেকে এমন দাবি করা হয় বলে সংবাদ প্রকাশ করেছে দ্যা নিউজ ইন্টারন্যাশনাল।

পাকিস্তান পিপলস পার্টির তথ্য সচিব ফয়সাল করিম কুন্দির দাবি, যখন অনাস্থা ভোটের আয়োজন করা হয়েছিল তখন পিপিপি নেতা আসিফ আলি জারদারিকে একটি চিঠি পাঠান ইমরান খান। ওই চিঠিতে ইমরান খান বলেছেন যে (দুর্নীতির দায়ে অভিযুক্ত) শাহবাজ শরিফকে বাদে যেকোনো নেতাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে পারেন। কিন্তু, আসিফ আলি জারদারি ওই দাবি প্রত্যাখ্যান করেছে এবং বলেছেন এটা অবশ্যই সম্ভব না।

একটি সংবাদ সম্মেলনে পিপিপি নেতা নাদিম আফজাল চান ও ফয়সাল করিম কুন্দি বলেন, আসিফ আলি জারদারিকে ওই চিঠি বহনকারী ব্যক্তিকে বলেছিলেন যে তিনি তার ওয়াদার বরখেলাপ করবেন না। ওই সময় জারদারি এটাও নিশ্চিত করেছিলেন যে শাহবাজ শরিফই পাকিস্তানের প্রধানমন্ত্রী হবেন।

কিন্তু, ইমরান খানের পক্ষ থেকে কে এই বার্তা নিয়ে এসেছিলেন তা জানায়নি পিপিপি। যদিও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা এ বিষয়ে প্রশ্ন করেছেন। ওই প্রশের উত্তরে পিপিপি নেতা নাদিম আফজাল চান ও ফয়সাল করিম কুন্দি বলেন, আমরা এ বিষয়টি নিশ্চিত করে বলতে পারছি না।

সূত্র : দ্যা নিউজ ইন্টারন্যাশনাল

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com