পশ্চিমবঙ্গের নির্বাচনে জয়ী হলেন শত্রুঘ্ন, উচ্ছ্বসিত সোনাক্ষী

0

পশ্চিমবঙ্গের আসানসোল লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহা রেকর্ড ভোটে জিতছেন। আর এতে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেছেন তার মেয়ে ও অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

শনিবার (১৬ এপ্রিল) প্রকাশিত ফলে জানা যায়, ২ লাখ ৯৭ হাজার ভোটে জয়ী হয়েছেন শত্রুঘ্ন। স্বামী জয়ী হওয়ার প্রার্থনায় মন্দিরে যান শত্রুঘ্নের স্ত্রী পুনম।

এদিকে এর আগে ভোটে বাবা ভালো ব্যবধানে এগিয়ে আছেন দেখেই সামাজিক মাধ্যমে পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেন সোনাক্ষী। তখন শত্রুঘ্ন ৮৫ হাজার ভোটে এগিয়েছিলেন। সোনাক্ষীর ভাই লব সিনহাও একটি পোস্ট করে আসানসোলের মানুষকে ধন্যবাদ জানিয়েছেন। একই সঙ্গে তৃণমূল কংগ্রেস এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও শ্রদ্ধা জানান তারা।

বিগত লোকসভা নির্বাচনে আসানসোলে কখনই তৃণমূল জয় পায়নি। সে কারণে এই উপনির্বাচন তৃণমূলের কাছে বেশ চ্যালেঞ্জিংই ছিল।

২০১৯ সালে বিজেপির টিকিটে আসানসোল লোকসভা নির্বাচনে জয়ী হয়ে দ্বিতীয় বার সাংসদ হয়েছিলেন বাবুল সুপ্রিয়। এরপর ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বাবুলকে টালিগঞ্জ কেন্দ্র থেকে বিধায়ক হিসেবে প্রার্থী করেছিল বিজেপি। পরাজিত হন বাবুল। কেন্দ্রীয় মন্ত্রিত্ব হারাতে হয় বাবুলকে। দলের প্রতি ক্ষোভ উগরে তৃণমূল কংগ্রেসে যোগ দেন বাবুল সুপ্রিয়। মমতার দলে আসায় নিয়মমাফিক সাংসদ পদ থেকে ইস্তফা দেন বাবুল। তাই আসানসোল কেন্দ্রে উপনির্বাচন হলো।

গত মঙ্গলবার (১২ এপ্রিল) পশ্চিমবঙ্গের দুই কেন্দ্রে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। একটি লোকসভা ও অপরটি বিধানসভা উপনির্বাচন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com