আল-আকসায় আগ্রাসনের বিরুদ্ধে হওয়া ফিলিস্তিনিদের মিছিলে ইসরাইলি হামলা

0

আল-আকসা মসজিদে ইহুদিদের আগ্রাসনের বিরুদ্ধে হওয়া ফিলিস্তিনিদের মিছিলে হামলা চালিয়েছে ইসরাইলি সেনারা। শুক্রবার এ হামলার ঘটনা ঘটে বলে সংবাদ প্রকাশ করেছে মিডল ইস্ট আই।

অধিকৃত পশ্চিম তীরে ফিলিস্তিনিদের মিছিলে ভয়াবহ দমন ও নিপীড়ন চালিয়েছে ইসরাইলি সেনারা। শুক্রবার আল-আকসা সমজিদের মুসল্লিদের ওপর ইসরাইলিদের হামলার প্রতিবাদে হওয়া এ বিক্ষোভে দেশটির সেনাদের হামলার কারণে অনেক ফিলিস্তিনি আহত হয়েছেন।

এ বিষয়ে রেড ক্রিসেন্ট এক বিবৃতিতে জানিয়েছে, ফিলিস্তিনের বিভিন্ন শহরে ইসরাইলি সেনারা ফিলিস্তিনিদের ওপর হামলা চালিয়েছে। ইসরাইলি হামলায় ২২৪ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন।

রেড ক্রিসেন্ট আরো বলেছে, আহত ফিলিস্তিনিদের উদ্ধার ও তাদের চিকিৎসা করার জন্য রেড ক্রিসেন্টের কর্মীরা গেলে তাদের বাধা দিয়েছে ইসরাইলি সেনারা। অনেক সময় রেড ক্রিসেন্টের কর্মীদের ওপরও হামলা করেছে ইসরাইলি সেনাবাহিনীর সদস্যরা। নাবলুসের কাছে বেইতা শহরে ইসরাইলি সেনাদের গুলিতে রেড ক্রিসেন্টের একটি অ্যাম্বুলেন্স ক্ষতিগ্রস্ত হয়।

এছাড়া সাংবাদিকরা ফিলিস্তিনিদের ওপর ইসরাইলি হামলার সংবাদ সংগ্রহ করতে গেলে তাদের ওপরও হামলা করে ইসরাইলি সেনারা। এ সময় সাংবাদিকদের ক্যামেরা ও সংবাদ সংগ্রহের অন্যান্য যান্ত্রিক উপকরণ নষ্ট করে ফেলে ইসরাইলিরা।

সূত্র : মিডল ইস্ট আই

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com