ইমরানের সাবেক স্ত্রী জেমিমার বাড়ির সামনে বিক্ষোভ করবে নওয়াজের দল

0

পিটিআই দলের চেয়ারম্যান ইমরান খানের সাবেক স্ত্রী জেমিমা গোল্ডস্মিথের বাড়ির সামনে বিক্ষোভ করার পরিকল্পনা করছে নওয়াজ শরিফের দল পিএমএল-এন (পাকিস্তান মুসলিম লীগের নওয়াজ গ্রুপ)। শুক্রবার এমন সংবাদ প্রকাশ করেছে জিও নিউজ।

রোববার ব্রিটেনে জেমিমা গোল্ডস্মিথের বাড়ি রিচমন্ড হোমের সামনে বিক্ষোভ করার পরিকল্পনা করেছে ওয়াজ শরিফের দল পিএমএল-এন। নওয়াজের দলের এমন বিক্ষোভের বিষয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন জেমিমা।

এ বিষয়ে জেমিমা গোল্ডস্মিথ তার টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে বলেন, আমার সন্তানদের টার্গেট করে আমার বাড়ির সামনে বিক্ষোভ করার কথা বলা হচ্ছে। এছাড়া গণমাধ্যমে ইহুদি বিদ্বেষ ছড়ানো হচ্ছে। এটা আমি যখন (ইমরানের স্ত্রী হিসেবে) লাহোরে ছিলাম তখনকার ঘটনার মতো মনে হচ্ছে।

এ সময় তিনি পাকিস্তান মুসলিম লীগের (নওয়াজ) সাবেক মন্ত্রী আবিদ শের আলির একটি টুইটও শেয়ার করেন।

ওই টুইটে পিএমএল-এন দলের পক্ষ থেকে আবিদ শের আলি জানিয়েছেন, ইমরান খানের সাবেক স্ত্রী জেমিমা গোল্ডস্মিথের বাড়ির সামনে বিক্ষোভ করার পরিকল্পনা করা হচ্ছে। কারণ, পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল পিটিআইয়ের পক্ষ থেকে নওয়াজ শরিফের লন্ডনের বাড়ি অ্যাভেনফিল্ড হাউসের সামনে বিক্ষোভ করা হয়েছে। জেমিমার বাড়ির সামনে আয়োজিত বিক্ষোভ মূলত পাল্টাপাল্টি বিক্ষোভ।

সূত্র : জিও নিউজ

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com