ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ স্বেচ্ছাসেবকলীগের ৫ নেতাকর্মী গ্রেফতার

0

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে স্বেচ্ছাসেবকলীগের পাঁচ নেতাকর্মীকে ধারালো অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী তার কার্যালয়ে এক সংবাদ সমম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হচ্ছেন-বগুড়া পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, স্বেচ্ছাসেবকলীগের নেতা ও শহরের সেউজগাড়ির ইব্রাহিম হোসেনের ছেলে ইসতিয়াক ইব্রাহিম ইমন (২০), একই এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে সিয়াম হোসেন বাঁধন (২৫), ঠনঠনিয়া স্টাফ কোয়ার্টার এলাকার ফিরোজ পশারী রানার ছেলে পারভেজ পশারী রোহান (২০), পুরান বগুড়ার আয়নুল হকের ছেলে আহসান হাবিব বাবুল (২০) এবং একই এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে তৌহিদুল ইসলাম তানিম (২০)।

পুলিশ সুপার বলেন তারা সবাই আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মী।

এর আগে, রোববার রাত ১০টার দিকে শহরের ভাটকান্দি ব্রিজের পূর্ব পাশে একটি মেহগনি বাগান থেকে ওই পাঁচ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে ২৮ ইঞ্চি লম্বা একটি ডেগার, ২০ ইঞ্চি লম্বা একটি ছোড়া, একটি চাইনিজ কুড়াল, একটি বার্মিজ চাকু, পাঁচটি বড় সাইজের পটকা ও তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ সুপার বলেন, রোববার মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষে শহরের বিভিন্ন এলাকায় পুলিশের নজরদারি বাড়ানো হয়েছিল। রাতে সংবাদ আসে ভাটকান্দি ব্রিজের পূর্ব পাশে একটি মেহগনি বাগানের মধ্যে আট থেকে ১০ জন যুবক অবস্থান করছে। সংবাদ পেয়ে সদর থানা পুলিশের একটি দল সেখানে গিয়ে চারদিক ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে চার থেকে পাঁচ জন যুবক অন্ধকারে পালিয়ে গেলেও পুলিশ পাঁচ জনকে গ্রেফতার করে। পরে তাদের দেহ তল্লাশি করে উদ্ধারকৃত ধারালো অস্ত্রগুলো পাওয়া যায়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পুলিশকে জানায়, ডাকাতি করার জন্য তারা সেখানে অবস্থান করছিল। লেখাপড়ার পাশাপাশি বাড়তি আয়ের জন্য তারা ছিনতাই ও ডাকাতির পরিকল্পনা করে একটি সংঘবদ্ধ গ্রুপ গঠন করে। গ্রেফতারকৃতদের নামে বগুড়া সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com