শহীদুন্নাহার কাজী হেনার মৃত্যুতে বিএনপির শোক

0

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য শহীদুন্নাহার কাজী হেনা শনিবার (১২ফেব্রুয়ারি) দিবাগত রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এক শোক বার্তায় তিনি বলেন, ‘সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের নীতি ও আদর্শ এবং বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শণে তিনি গভীরভাবে বিশ্বাসী ছিলেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক আন্দোলনে তিনি সাহসী ভূমিকা পালন করেছেন। দলের জন্য তার অবদান কখনও ভুলবার নয়। আমি তার রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও শুভাকাঙ্খীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা। ’

অপর এক শোকবার্তায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী শহীদুন্নাহার কাজী হেনার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি বলেন, মরহুমা শহীদুন্নাহার কাজী হেনা ছিলেন একজন দক্ষ, বলিষ্ঠ ও সাহসী নেতা। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে জেলা পর্যায়ে দলের জন্য তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। আমি তার রুহের মাগফিরাত কামনা করছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com