আইনমন্ত্রীর সঙ্গে চ্যালেঞ্জে হারলে ফাঁসির মঞ্চে যাব: ফজলুর রহমান

0

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর আইন আছে কি নেই—সে বিষয়ে আইনমন্ত্রী আনিসুল হককে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক ও খালেদা জিয়ার উপদেষ্টা আইনজীবী ফজলুর রহমান। এজন্য যে কোনো টেলিভিশনে বা দেশের যে কোনা জায়গায় মন্ত্রীর সঙ্গে টকশো করতে রাজি আছেন তিনি। এতে হেরে গেলে ফাঁসির মঞ্চে যেতেও রাজি আছেন বলে জানিয়েছেন বিএনপির এই নেতা।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেলে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসট্যান্ড এলাকায় জেলা বিএনপি আয়োজিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে এ চ্যালেঞ্জ ছুড়ে দেন আইনজীবী ফজলুর রহমান। সমাবেশ পরিচালনা করেন জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল।

আইনমন্ত্রী আনিসুল হককে চ্যালেঞ্জ করে আইনজীবী ফজলুর রহমান বলেন, ‘তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে নিয়ে যাতে উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হয় সেজন্য আইনমন্ত্রীর সঙ্গে আমরা বিএনপির নেতাকর্মীরা দেখা করি। আমাদের যুক্তির বাইরে গিয়ে একটা কথাও বলতে পারেননি আইনমন্ত্রী। বলেছিলেন আমাদের সব কথা ঠিক। ভেবে দেখার জন্য উনাকে যেন একটু সময় দেই আমরা। তিনি আমাদের কাছ থেকে এক মাসের সময় নেন। কিন্তু এক মাস পরে তিনি বলেন, খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার আইন নেই। আমি আইনমন্ত্রী আপনাকে চ্যালেঞ্জ করে বলতে পারি, আসুন, বাংলাদেশের কোন টেলিভিশনের টকশো লাইভে বসবেন? বাংলাদেশের কোন প্রান্তের মাঠে বসবেন বলুন? লক্ষকোটি মানুষে দেখুক আপনি আর আমি আইন নিয়ে তর্ক করি খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর আইন আছে কি নেই। আমি যদি দেখাতে না পারি আমি ফাঁসির মঞ্চে যেতে বাধ্য আছি। আমি আজ সুনামগঞ্জের জনসভা থেকে আপনাকে চ্যালেঞ্জ দিলাম।’

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় কার্যনির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com