বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের নামে পুলিশের মামলা

0

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে নিয়ে সু-চিকিৎসার দাবিতে শনিবার গণঅনশন কর্মসূচি পালন করেন বরগুনা জেলা যুবদল ও ছাত্রদল। এ সময় পুলিশ তাদের বাধা দেন। পরে পুলিশের সাথে যুবদল ও ছাত্রদলের সাথে সংঘর্ষ হলে পুলিশ অতর্কিত লাঠিচার্জ করে তাদের কর্মসূচি ছত্রভঙ্গ করে দেন।

এ ঘটনায় পুলিশ সরকারি কাজে বাধার অভিযোগে বিএনপি, যুবদল ও ছাত্রদলের ২২ জন নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

শনিবার রাতে উপ-পুলিশ পরিদর্শক (এসআই) রেজাউল করিম মামলাটি দায়ের করেছেন।

ওই মামলার আসামিরা হলেন- জেলা বিএনপি’র সভাপতি নজরুল ইসলাম মোল্লা, জেলা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাবেদুল ইসলাম জুয়েল, পৌর যুবদলের আহ্বায়ক অহেদুজ্জামান ওয়াসিম, মো: আউয়াল, জেলা ছাত্রদলের সভাপতি ফয়জুল মালেক সজীব, পাথরঘাটা যুবদল নেতা সোহানুর রহমান সোহান, সুজন মৃধা, রাকিবুল ইসলাম রাকিব, মানছু মেম্বার, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক লিংকন, মেহেদী হাসান রাসেল, সালে আরাফাত (১৪) জুয়েল প্যাদা, বশির পঞ্চায়েত, জসিম খাঁন, সাইদুর রহমান সৈয়দ, মোহাম্মদ সোহেল, মোহাম্মদ জামিল, অশ্রু মেহেদী হাসান রনি ও আরিফ রেজা।

এসআই রেজাউল করিম বলেন, এ ঘটনায় জড়িত থাকায় ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো বলেন, ২০ নভেম্বর সকালে রাস্তার দু’পাশে নিরাপত্তায় থাকা পুলিশের উপর হামলা করে ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা। এ সময় পুলিশের কাজে বাধা দেয়ায় তাদের বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com