মুক্তিযুদ্ধে শেখ হাসিনার কোনো অবদান নেই: শাহ মোয়াজ্জেম

0

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে ডিএলটিভির সম্পাদকের নেয়া একান্ত এক সাক্ষাৎকারে বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ্ মোয়াজ্জেম হোসেন বলেছেন, মুক্তিযুদ্ধে শেখ হাসিনার কোনো অবদান নেই।

শাহ্ মোয়াজ্জেম হোসেন বলেন, জিয়াউর রহমান শুধু স্বাধীনতার ঘোষণা দেয়া এবং মুক্তিযুদ্ধে সেক্টর কমান্ডারের দায়িত্বই পালন করেন নি, তিনি রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগকে কাজ করার অনুমতিও দিয়েছেন। তার আগে আওয়ামীলিগকে বিলুপ্ত করে বাকশাল গঠন করা হয়েছিল বলেও উল্লেখ করেন সাবেক এই আওয়ামীলীগ নেতা।

শাহ মোয়াজ্জেম হোসেন আরো বলেন, দেশের অবস্থা ভয়াবহ। সারা পৃথিবীর মানুষ দেখছে আওয়ামী লীগ কি করছে। আওয়ামী লীগ বিনা ভোটে জবর দখল করে ক্ষমতায় রয়েছে।

শাহ মোয়াজ্জেম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ বিভাগকে দলীয় অঙ্গ-সংগঠনে পরিনত করেছে। ক্ষমতায় টিকে থাকার জন্য সরকার ও জনগনের বিভিন্ন প্রতিষ্ঠানকে আওয়ামীলীগের অঙ্গ সংগঠনে পরিণত করেছে। এর আগে ইয়াহিয়া, আইয়ুব খানেরা এসব করে ক্ষমায় টিকে থাকতে পারে নি। দুনিয়ার কোন জালেমরা পারে নি। এই সরকার ও এ ভাবে ক্ষমতায় থাকতে পারবে না।

সবশেষে তিনি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন এবং হৃত অধিকার ও গণতন্ত্র পুনুরুদ্ধার করতে দলের নেতাকর্মীদের বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে এবং গণতন্ত্র ফিরিয়ে আনতে জিয়ার সৈনিকদের দায়িত্ব পালনের আহবান জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com