ইউপি নির্বাচনে জনবিচ্ছিন্ন আ.লীগের সহিংস ও জঙ্গি চেহারা দেশবাসীর কাছে প্রকাশিত: সালাম

0

চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনবিচ্ছিন্ন আওয়ামী লীগের সহিংস ও জঙ্গি চেহারা দেশবাসীর কাছে প্রকাশিত হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

রোববার (১৪ নভেম্বর) বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সবুজবাগ থানাধীন ৪ ও ৫ নং ওয়ার্ডের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার নয়াবাজারে বিএনপি কার্যালয়ে বংশাল থানার ৩৪ ও ৩৫ নং ওয়ার্ড বিএনপির কর্মীসম্মেলনের প্রস্তুতিকালে প্রশাসনের তাণ্ডবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আব্দুস সালাম বলেন, বিএনপি কোনো গোপন সংগঠন নয়। আমরা এক সপ্তাহ আগে পুলিশ কমিশনারকে কর্মসূচির বিষয়ে অবগত করে দলীয় কার্যালয়ে শান্তিপূর্ণভাবে সভা করার ঘোষণা দিয়েছি। তারপরেও অতি উৎসাহী প্রশাসনের অভ্যন্তরে আওয়ামী দলীয় লোকজন এরকম জঘন্য ঘটনা ঘটিয়েছে।

দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশ কমিশনারকে আহ্বান জানিয়ে বলেন, আপনি শুধু আওয়ামী লীগের পুলিশ কমিশনার নন, জনগণের পুলিশ কমিশনার—এ কথা প্রমাণ করার সময় এসেছে।

ওয়ার্ড কমিটি গঠনকল্পে গঠিত সাংগঠনিক টিম-৩ এর প্রধান আবদুস সাত্তারের সভাপতিত্বে এই কর্মীসভায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু প্রধান বক্তা এবং বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রশীদ হাবিব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি নেতা গোলাম হোসেন, অ্যাডভোকেট ফারুক উল ইসলাম, জামিলুর রহমান নয়ন, আরিফা সুলতানা রুমা, আ ন ম সাইফুল্লাহ খালিদ রাজনসহ মহানগর ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com