এই সরকারের জন্য একটি গণঅভ্যুত্থান দরকার: তৈমূর আলম

0

নারায়ণগঞ্জ থেকে সরকারের পতন হবে বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরও বলেছেন, আপনারা রাজপথে থাকবেন। আমি ওয়াদা করছি আমিও রাজপথে থাকবো।

শুক্রবার (১২ নভেম্বর) বেলা ১১টায় তেল, বাসভাড়া ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তৈমূর আলম খন্দকার এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

বিএনপির চেয়ারপারসনের এ উপদেষ্টা আরও বলেন, ‘ভয় পাওয়ার কিছু নেই। একটা বিল্ডিং যখন খসে পড়ে একসঙ্গে খসে পড়ে না। আস্তে আস্তে খসে পড়তে থাকে। সরকার আজ সে পর্যায়ে চলে গেছে। কারণ সরকার জনগণের পকেটে হাত দিয়েছে। এই জনগণের মধ্যে এ দেশের কৃষক-শ্রমিক-মেহনতি জনতা, এ দেশের কর্মচারী-কর্মকর্তা সবাই আছেন। সুতরাং আপনারা ঐক্যবদ্ধ থাকেন। আমাদের বিজয় নিশ্চিত।’

jagonews24

সরকার জনগণের পকেট কাটা শুরু করেছে উল্লেখ করে তিনি বলেন, একদিকে তারা জ্বালানি তেলের দাম বাড়িয়েছে অন্যদিকে বাসের ভাড়াও বৃদ্ধি করেছে। জনগণের পক্ষে আপনারা (বিএনপি) দাঁড়িয়েছেন। অবশ্যই আমাদের বিজয় হবে। জনগণকে আরও ঐক্যবদ্ধ হতে হবে। গুলি খেয়ে যে অভ্যাস আমার হয়েছে সে অভ্যাস আপনাদেরও আছে। এই সরকারের জন্য একটি গণঅভ্যুত্থান দরকার।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, নাছির উদ্দিন, অ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন, লুৎফর রহমান, সদস্য নজরুল ইসলাম টিটু ও রুহুল আমিনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com