দেশে গণতন্ত্রের লেশমাত্র নেই চলছে আ.লীগ সরকারের দুর্নীতি-দুঃশাসন: ডা. শাহাদাত

0

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, এই সরকারের নির্যাতন নিপীড়নে দলের নেতাকর্মীরা নিষ্পেষিত। এই সরকার ক্ষমতায় আসার পর থেকে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, হামলা, নির্যাতননিপীড়ন চালিয়ে যাচ্ছে। দেশে গণতন্ত্রের লেশমাত্র নেই। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন। শহীদ জিয়ার প্রতিষ্ঠিত গণতন্ত্র আজ ভূলুন্ঠিত। মানুষের বাকস্বাধীনতা বলতে কিছুই নেই। সরকারের বিরুদ্ধে সমালোচনা করলেই মামলা। মিথ্যা মামলার হুলিয়া নিয়ে বিএনপির অনেক নেতাকর্মী আজ ঘরছাড়া। সরকারের আমলেই বিএনপির অনেক পরিবার তাদের প্রিয়জনকে হারিয়েছে। কোনো পরিবার পিতা হারিয়েছে তার পুত্রকে, পুত্র হারিয়েছে তার পিতাকে, স্ত্রী হারিয়েছে তার প্রিয়তম স্বামীকে। দেশের মানুষ ন্যায়বিচার থেকে বঞ্চিত। প্রত্যেক ক্ষেত্রে চলছে দুর্নীতি দুঃশাসন।

গতকাল সোমবার, জুন ২১, ২০২১, সকালে কারাবন্দি নগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোশারফ হোসেনের পরিবারকে দেখতে গেলে সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন।

ডা. শাহাদাত হোসেন দুপুরে ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের ২নং ইউনিটের সাধারণ সম্পাদক ইয়াকুবের বাসায় যান এবং তাদের পরিবারের প্রতি সমবেদনা জানান। এছাড়া তিনি বিকালে ১৩নং ওয়ার্ড খুলশীতে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের তথ্য গবেষণা সম্পাদক মো. নুরুল আলমের মায়ের মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা জানাতে বাসায় যান। পরে আকবরশা থানা যুবদলের আহ্বায়ক মোহাম্মদ হেলালের পিতার মৃত্যুতে সমবেদনা জানাতে তার বাসায় যান তাদের পরিবারের প্রতি সমবেদনা জানান। সন্ধ্যায় ২৪নং উত্তর আগ্রাবাদ হাজীপাড়া বিএনপি নেতা আব্দুর রহমানের মৃত্যুতে তার পরিবারকে সমবেদনা জানাতে মরহুমের বাসায় যান এবং তার আত্মার মাগফিরাত কামনায় দোয়া মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন।পরে সন্ত্রাসী কর্তৃক নিহত চট্টগ্রাম মহানগর ছাত্রদলের কারা নির্যাতিত নেতা মীর সাদেক অভির দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে কবর জিয়ারত করতে উত্তর আগ্রাবাদস্থ মীরবাড়ী কবরস্থানে যান।

সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক শফিকুর রহমান স্বপন, ইয়াছিন চৌধুরী লিটন, জাহাঙ্গীর আলম দুলাল, কামরুল ইসলাম, বিএনপি নেতা মো. সেকান্দর, মো. ইকবাল হোসেন, ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুর জাহিদ মাস্টার, এসএম ফরিদুল আলম, সাধারণ সম্পাদক এস এম আজাদ, নগর তাঁতী দলের সভাপতি মনিরুজ্জামান টিটু, নগর যুবদলের সহসভাপতি মিয়া মো. হারুন, আব্দুল গফুর বাবুল, নগর স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি শহীদুল্লাহ বাহার, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, নগর যুবদল নেতা আসাদুর রহমান টিপুসহ নেতৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com