নিজেকে ‘দুনিয়ার সেরা অভিনেত্রী’ দাবি কঙ্গনার

0

কয়েক দিন আগে টুইটারে নিজেকে ‘রাণী’ দাবি করেছিলেন কঙ্গনা রনৌত। বলেছিলেন, আমার সামনে মাথা নত করো! নতুন দাবি হলো, তিনি দুনিয়ার সেরা অভিনেত্রী।

প্রতিদিনই টুইটারে একাধিক বিস্ফোরক মন্তব্য করে থাকেন কঙ্গনা। তবে মঙ্গলবার নিজের প্রশংসার করে ব্যাপক বিদ্রূপের শিকার হন।

এদিন টুইটারে নতুন দুই ছবি ‘ধাকড়’ ও ‘থালাইভি’র অদেখা লুক শেয়ার করে জানান, তার কাজের পরিসর ও শৈল্পিক গুণ ‘এই পৃথিবীর যে কোনো অভিনেত্রীর থেকে বেশি’।

কঙ্গনা লেখেন, “একেবারে ভোলবদল। আমি অভিনেত্রী হিসেবে যে বিশাল বৈচিত্র ক্যামেরার সামনে তুলে ধরেছি এই সময়ে সারা বিশ্বে কেউ তা করতে পারেনি। মেরিল স্ট্রিপের মতো নিখাদ প্রতিভা আমার। কিন্তু গল গাডোটের মতো অ্যাকশন করার গ্ল্যামারও রয়েছে।”

এরপর চ্যালেঞ্জ ছুড়ে লেখেন, “আমি তর্কের জন্য তৈরি আছি, যদি কেউ দেখাতে পারেন— এই পৃথিবীর এমন কোনো অভিনেত্রীকে যার শিল্পের পরিসর ও গুনমান আমার চেয়ে বেশি। আমি কথা দিচ্ছি তেমনটা হলে আমি অহংকার করা ছেড়ে দেব। ততদিন পর্যন্ত আমি এই বিষয়টা নিয়ে অবশ্যই গর্ব করতে পারি।”

কঙ্গনার এতটা আত্মবিশ্বাস হজম করা কঠিন হয়ে পড়েছে নেট নাগরিকদের। মেরিল স্ট্রিপ, গাল গাডোটের সঙ্গে নিজের তুলনা কীভাবে টানলেন তিনি? ঠাট্টা-মশকরায় মেতেছেন তারা।

একজন লেখেন, “হ্যাঁ, কঙ্গনা সেরা অভিনেত্রী তবে পৃথিবীর নয়, মঙ্গলগ্রহের।” আরেকজন বলেন, “আমার মা বলতেন, যার কেউ প্রশংসা করে না সে নিজেই নিজের ঢাক পেটায়।” অনেকে অবশ্য দুই হলিউড তারকার উদ্দেশে ‘সরি’ লেখেন। তবে এ সব মন্তব্যে কান দেওয়ার মতো সময় নেই কঙ্গনার।

সাম্প্রতিক সময়ে একাধিক বিষয়ে বিতর্কের মুখে পড়েন কঙ্গনা। তার বিরুদ্ধে থানায় জমা পড়েছে একাধিক অভিযোগ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com