শেখ হাসিনা করিডোর দিয়ে খাল কেটে কুমির এনেছেন: রিজভী

0

উরোপীয় ইউনিয়ন আর ভারত এক নয় মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, রেললাইনের চুক্তির মাধ্যমে ভারতকে করিডোর দেওয়া হয়েছে। করিডোর দিয়ে শেখ হাসিনা খাল কেটে কুমির এনেছেন। এসব চুক্তি দেশকে ভয়ংকর পরিস্থিতির দিকে নিয়ে যাবে।

নয়াপল্টনে বুধবার (২৬ জুন) বিকেলে বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গ্রিকরা যেমন কাঠের ঘোড়া তৈরি করে তার ভেতরে সৈনিকদের লুকিয়ে রেখে ঘোড়াটা ট্রয় নগরের কাছে রেখেছিল। ট্রয়বাসীরা ঘোড়াটাকে শহরের ভেতরে নিয়ে যায়। রাতে সৈন্যরা ঘোড়ার পেটের ভিতর থেকে বেরিয়ে নগরের দরজা খুলে দেয় এবং গ্রিকরা শহরে প্রবেশ করে তা দখল করে নেয়। শেখ হাসিনাও ভারতের সঙ্গে রেল চুক্তি করে সেরকম ট্রয়ের ঘোড়া নিয়ে আসছেন।

বিএনপির মুখপাত্র বলেন, এখন রাসেল ভাইপার নামের সাপের কথা বলে দেশে আতঙ্ক ছড়ানো হচ্ছে। আমরা যে শেখ হাসিনার ভাইপারে আক্রান্ত সেখান সেখান থেকে পরিত্রাণ পেতে হবে। দেশের ভূখণ্ডকে অকাতরে দিয়ে দিচ্ছেন শেখ হাসিনা। সেখান থেকে পরিত্রাণ পেতে হবে।

এ সময় রিজভী আরও বলেন, ভারতের সঙ্গে যেসব চুক্তি শেখ হাসিনা করেছেন চুক্তি করার আগে তিনি জনগণের সম্মতি নেননি। তিনি বলেন লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত দেশে আমরা করিডোর দেব না।

এ সময় তিনি প্রধানমন্ত্রীর বক্তব্যের তীব্র সমালোচনা করে বলেন, ইউরোপীয় ইউনিয়ন আর ভারত এক নয়। তাদের সঙ্গে আমাদের আকাশ পাতাল পার্থক্য। আমাদের সীমান্তে প্রতিদিন বাংলাদেশিদের গুলি করে হত্যা করা হচ্ছে। তারা আমাদের পানির ন্যয্য হিস্যা দিচ্ছে না। অভিন্ন নদীর পানি তারা একচেটিয়া নিয়ে নিচ্ছে।

তিনি বলেন, ভারতের আদানী গ্রুপের কাছ থেকে সরকার নাকি বিদ্যুৎ আমদানি করে। দুইদিন হলো তারা বিদ্যুৎ দিচ্ছে না। গ্রামে এখন ১৫-১৬ ঘণ্টা লোডশেডিং হচ্ছে। গ্রামে গ্রামে এখন ভয়াবহ অবস্থা বিরাজ করছে। এ হলো তাদের মনোবৃত্তি।

মিলাদ ও দোয়া মাহফিলটি আয়োজন করে ছাত্রদল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com