ব্রাডের মনোমালিন্য চলছে সন্তানদের সঙ্গেও

0

হলিউড জুটি ব্রাড পিট ও অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। এক সময়ের নামকরা এই জুটি ধরা দিয়েছেন হলিউডের একাধিক সিনেমায়। ২০০৯ সাল থেকে অভিনেত্রী অ্যাঞ্জেলিনা সাথে সংসার পেতেছেন ব্রাড। কিন্তু তাদের সম্পর্ক নিয়ে এখন আলোচনা কম নয়। অনেকদিন ধরেই তাদের বিচ্ছেদ নিয়ে কথা শোনা যাচ্ছিল। বিষয়টি এখন আদালত পর্যন্ত গড়িয়েছে; অর্থাৎ সম্পর্কের শেষ প্রান্তে এই বিখ্যাত জুটি।

এদিকে ব্রাড-অ্যাঞ্জেলিনার বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই অভিনেতা জানালেন, তার আরও সন্তান চান। তবে সেটা অ্যাঞ্জেলিনার কাছ থেকে নয়, প্রেমিকা ইনেস দে রামোন এর কাছ থেকে। কিন্তু ব্র্যাড পিট এমন একটি সময় মন্তব্যটি করলেন, যখন অভিনেতার আগের পক্ষের সন্তানদের সঙ্গে টানাপড়েন চলছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম মিরোর এর খবর, অ্যাঞ্জেলিনার সঙ্গে বিচ্ছেদের আইনি লড়াইয়ের মধ্যেই পরস্পরের কাছাকাছি আসেন ব্র্যাড ও ইনেস। এই কঠিন সময়ে ব্রাড এর সুখ এখন তার ৩৪ বছর বয়সী এই প্রেমিকা; তার কাছেই প্রশান্তি পান এই হলিউড অভিনেতা।

ব্রাড-ইনেসের বয়সের পার্থক্য প্রায় ২৬ বছরের। অভিনেতা জানান, ইনেসের সঙ্গে সম্পর্ক ব্র্যাডের জীবন আরও সুখকর করে তুলেছে। অভিনেতার কথায়, ‘ইনেস এখনও অল্পবয়সী। ইনেস যদি সন্তানধারণ করতে চায়, আমি পুরোপুরি রাজি।’

তবে ইনেসের সঙ্গে লম্বা জীবন কাটানোর জন্য সম্পর্কে জড়িয়েছেন বলে দাবি ব্রাড পিটের। অভিনেতা মনে করেন, ইনেস ধৈর্যশীল, তাই আগের সম্পর্কের তুলনায় এই সম্পর্ক আরও মসৃণ হবে।

এদিকে ব্রাডের মনোমালিন্য চলছে সন্তানদের সঙ্গেও। তাদের মায়ের সঙ্গে বিচ্ছেদ হলে বাবার পদবি সরিয়ে ফেলতে তৎপর দুই কন্যা। যোগাযোগ নেই বাকি চার সন্তানের সঙ্গেও। বাবার সঙ্গে দূরত্ব বজায় রেখে চলে তারা। তাই অতীতে আবদ্ধ না থেকে আবার নতুন করে জীবন শুরু করতে চাইছেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com