দেশে গণতন্ত্রের নামে স্বৈরতন্ত্র চলছে: হাসান নাসির

0

দেশে গণতন্ত্রের নামে স্বৈরতন্ত্র চলছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশ কল্যাণ পার্টির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. হাসান নাসির। তিনি বলেন, মুখে গণতন্ত্রের কথা বলা হলেও বাস্তবে দেশে একদলীয় শাষণ চলছে।

সোমবার (১ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর মহাখালী ডিওএইচএস এলাকায় চেয়ারম্যান কার্যালয়ে বাংলাদেশ কল্যাণ পার্টির আদর্শে অনুপ্রাণীত হয়ে ও বীর মুক্তিযোদ্ধা রাজনীতিক সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীকের নেতৃত্বের প্রতি আস্থা রেখে বিশিষ্ট ব্যবসায়ী হাসানুল ইকবাল কল্যাণ পার্টিতে যোগদানের সময় হাসান নাসির এসব কথা বলেন।

তিনি বলেন, দেশে গণতন্ত্রের কথা বলা হলেও কোথাও গণতন্ত্র নেই। আসলে গণতন্ত্রের ছদ্মবেশে একদলীয় শাসন চলছে। আমরা ঘুরে দাঁড়ানোর জন্য কাজ করছি। কিন্তু একা যথেষ্ট নয়। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য কাজ করতে হবে।

সাবেক এ সেনা কর্মকর্তা বলেন, আমরা চাই এ বছরই দেশে গণতন্ত্র ফিরে আসুক। করোনাসহ সবকিছু মিলিয়ে আমাদের জীবন যে দুর্বিসহ হয়ে উঠেছে সেখান থেকে আমরা সবার সহযোগিতা নিয়ে একসঙ্গে ঘুরে দাঁড়াতে চাই। আমরা স্বপ্ন দেখি সুন্দর বাংলাদেশের। আমরা গণতান্ত্রিক বাংলাদেশ চাই। ২০২১ সাল হোক ঘুরে দাঁড়ানোর বছর। বীর মুক্তিযোদ্ধাদের স্বপ্ন বাস্তবায়ন করতে হলে পরিবর্তিত বাংলাদেশ প্রয়োজন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com