ভোট প্রত্যাখ্যান করে টাঙ্গাইলে বিএনপির মানববন্ধন

0

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ভোট জালিয়াতি, কারচুপি, নির্বাচনের ফলাফল বাতিল এবং পুনরায় অবাদ নিরপেক্ষ নির্বাচনের দাবিতে মানববন্ধন পালন করেছেন টাঙ্গাইল জেলা বিএনপির নেতাকর্মীরা।

সোমবার (১ ফেব্রুয়ারি) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, সহ সভাপতি মাহমুদুল হক সানুসহ অনেকে।

বক্তারা বলেন, ৩০ জানুয়ারি পৌরসভা নির্বাচনে ভোট জালিয়াতি, কারচুপি করে ফলাফল ঘোষণা করা হয়েছে। আমার এ নির্বাচন মানি না। টাঙ্গাইলবাসী পৌর নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ চায়। জনগণ তাদের ভোটের অধিকার ফিরে পেতে চায়। নির্বাচন শুরু থেকেই আওয়ামী লীগের ভয়ভীতি ও হয়ারানির কারণে বিএনপির প্রচারণা বাধাগ্রস্ত করা হয়। নির্বাচনের দিন তো জনগণই জানে কিভাবে ভোট কারচুপি করেছে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বিএনপির সহ-সভাপতি আতোয়ার রহমান জিন্নাহ, হাসানুজ্জামিল শাহীন, জিয়াউল হক শাহীন, যুগ্ম সাধারন সম্পাদক আবুল কাশেম, খন্দকার রাশেদুল আলম, আনিছুর রহমান আনিছ, প্রচার সম্পাদক একে মনিরুল ইসলাম মনির, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাজাহান কবির, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালে মোহাম্মদ সাফি ইথেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলামসহ যুবদল, শ্রমিকদল ও ছাত্রদল ও বিএনপির সহযোগি সংগঠনের নেতারা।

উল্লেখ্য, শনিবার (৩০ জানুয়ারি) টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১৮টি ওয়ার্ডের ৪৫ কেন্দ্রে ভোটগ্রহণ হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com