অভিষেক অনুষ্ঠানে নজর কেড়ে মডেলিংয়ে কমলা হ্যারিসের সৎমেয়ে

0

বড় অঙ্কের মডেলিং চুক্তিতে সই করলেন আমেরিকার নতুন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের সৎমেয়ে এলা এমহফ। গত সপ্তাহে প্রেসিডেন্টের অভিষেক অনুষ্ঠানে এ তরুণীর ফ্যাশন রুচি ভাইরাল হয়েছিল। এর পর এলো ফ্যাশন রাজ্যে বড় দান পাওয়ার খবর।

সিএনএন জানায়, আইএমজি মডেলস নামের প্রতিষ্ঠানের যুক্ত হয়েছেন এলা। এর মাধ্যমে সুপারমডেল কার্লি ক্লস, জিযেলি বিন্ডচিন ও গায়িকা সেলেনা গোমেজের দলে নাম লেখালেন তিনি।

আইএমজি খবরটি নিশ্চিত করলেও বিস্তারিত মন্তব্য করেননি।

একই প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ন্যাশনাল ইয়ুথ পয়েট লরিয়েট আমান্ডা গোরম্যান। যিনি জো বাইডেনের অভিষেক অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেছিলেন। এর একদিন পরই এলা এমহফের খবরটি।

শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নেওয়া এ তরুণী স্টাইলিশ লুকের জন্য অনলাইনে আলোচিত হন। অভিষেক অনুষ্ঠানের এর এলার ফ্যাশন সেন্স নিয়ে টুইট করে লেখক ও সম্পাদক ইভান রস কাটজ। এ সময় অনলাইনে এলার পরা বড় কলারের মিউ মিউ জ্যাকেট খোঁজার ধুম পড়ে।

এলা বর্তমান নিউইয়র্কের পারসনস স্কুল অব ডিজাইনে ফাইন আর্ট অ্যান্ড টেক্সটাইলস বিভাগে পড়ছেন। অভিষেক অনুষ্ঠানের পরপরই পোশাক নিয়ে ভোগ ম্যাগাজিনের সঙ্গে কথা বলেন তিনি। সেখানে জানান, অনুষ্ঠানের ধরন বিচার করে পোশাক নির্বাচন করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com