বাড়িতে ডেকেছিলেন ডিরেক্টর, ঘটনা ফাঁস করলেন নোরা

0

বলিউডে কাজ শুরুর কয়েক বছর পর হেনস্থার স্বীকার হয়েছিলেন নোরা ফাতেহি। দেরিতে হলেও বিষয়টি নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন অভিনেত্রী।

তিনি জানান, যখন প্রথম ভারতে আসেন, সেই সময় মুম্বাইয়ের এক নামি কাস্টিং ডিরেক্টর তাকে ডেকে নিয়ে যান তার বাড়িতে। নোরাকে সেখানে ডেকে নিয়ে চিৎকার শুরু করেন ওই নারী এবং বলতে থাকেন, ‘নোরার মতো অনেক অভিনেত্রী রয়েছেন বলিউডে, যাদের মধ্যে কোনও মেধা নেই। তাই নোরার মত অভিনেত্রী ইন্ডাস্ট্রির কোনও প্রয়োজন নেই। ’

ওই কাস্টিং ডিরেক্টরের কথা শুনে কার্যত ভেঙে পড়েন নোরা ফতেহি। শুধু তাই নয়, কান্নারত অবস্থায় সেদিন ওই কাস্টিং ডিরেক্টরের বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন চলে যান বলে জানান অভিনেত্রী।

সম্প্রতি কারিনা কাপুর খানের চ্যাট শোয়ে হাজির হন নোরা ফাতেহি। কারিনার অনুষ্ঠানে হাজির হয়ে পুরানো এই ঘটনা প্রকাশ্যে আনেন নোরা। প্রথম যখন তিনি মুম্বাইতে আসেন, সেই সময় বলিউডের ওই কাস্টিং ডিরেক্টর যেভাবে তার সঙ্গে খারাপ ব্যবহার করে, চিৎকার করে ওঠেন নিম্নমেধার মানুষ বলে, সেই কথা মনে করে এখনও যেন শিউরে ওঠেন নোরা।

ভারতে এসে বলিউডে ক্যারিয়ার গড়তে চাইলে, সবার সঙ্গেই কি এই ধরনের ব্যবহার করা হয়- ওই সময় নোরার মনে এমন বিভিন্ন জিজ্ঞাসা তৈরি হতো। কিন্তু কোন কাস্টিং ডিরেক্টর তার সঙ্গে ওই ধরনের ব্যবহার করেছেন, তার নাম প্রকাশ করেননি এই মডেল-অভিনেত্রী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com