বেড়াতে গিয়ে প্রেমিকসহ গ্রেফতার ব্রিটিশ অভিনেত্রী

0

মহামারি নভেল করোনা ভাইরাসের সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি ভঙ্গ করার দায়ে প্রেমিকসহ সাবেক মিস গ্রেট ব্রিটেন জারা হল্যান্ডকে গ্রেফতার করা হয়েছে।

ব্রিটিশ সংবাদমাধ্য ডেইলি মেইলের প্রতিবেদনে জানানো হয়েছে, ক্যারিবীয় দ্বীপরাষ্ট্র বারবাডোজে বেড়াতে গিয়েছিলেন জারা ও তার প্রেমিক এলিয়ট। সেখানেই বারবাডোজ কর্তৃপক্ষ তাদের গ্রেফতার করে। 

এলিয়টের করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসায় বিমানবন্দরেই তাদেরকে আটকে দেয়া হয়েছিল। একইসঙ্গে তাদের কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়। 

এক পর্যায়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ব্যর্থ হয়ে গ্রেফতার হন জারা ও এলিয়ট। করোনার বিধিভঙ্গের দায়ে এ প্রেমিক যুগলকে ১৮ হাজার পাউন্ড জরিমানা বা জেল দেয়া হয়েছে। 

ব্রিটন জেমস্ ম্যাকলিন নামে ক্যারিবীয় দ্বীপটির এক পর্যটক প্রেমিকসহ ‘লাভ আইল্যান্ড’ সিরিজের এ অভিনেত্রীকে কারাগারে পাঠাতে পিটিশন দায়ের করেছেন। 

ম্যাকলিন বলেন, ‘স্থানীয়ভাবে করোনা সংক্রমণ রোধে কর্তৃপক্ষের কঠোর পরিশ্রমকে খাটো করেছেন তারা। এখানকার মানুষকে তারা ঝুঁকিতে ফেলেছেন। তাদের এমন দায়িত্বজ্ঞানহীন কাজের জন্য যদি এখানকার একটি মানুষও মারা যান, তবে তাদের বিরুদ্ধে হত্যার অভিযোগ আনা উচিত।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com