অবশেষে সুখবর শোনালেন তাহসান-টিনা

0

দুই প্রজন্মের দুই জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান ও টিনা রাসেল বছর শেষে দর্শক-শ্রোতা-ভক্তদের জন্য সুখবর নিয়ে এলেন। প্রথমত, প্রথমবার এক মঞ্চে গাইবেন এ দুজন। ‘ঐক্য-চ্যানেল আেই মিউজিক অ্যাওয়ার্ডস-২০২০’ আসনের মূল মঞ্চে গাইবেন তারা। ‘শেষ দিন’ শিরোনামের জনপ্রিয় গানটিও শোনা যাবে তাদের কণ্ঠে। 

দ্বিতীয়ত, শুধু মঞ্চ ভাগাভাগিই নয়, বছর শেষে কোরিওগ্রাফিতেও চমক দিচ্ছেন তাহসান-টিনা। আগামী বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বসছে এই জমকালো আসর।

এ প্রসঙ্গে টিনা রাসেল বলেন, ‘নিশ্চিতভাবেই নতুন কিছু হতে যাচ্ছে। অনেকবার আমরা একসঙ্গে শো করার কথা হলেও শেষ পর্যন্ত হয়ে উঠেনি। একটা বছর তো করোনা মহামারিতেই কেটে গেল। এবার প্রিয় শিল্পী তাহসান ভাইয়ের সঙ্গে মঞ্চ ভাগাভাগি হচ্ছে।’

গেল বছর বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সিডি চয়েসের ব্যানারে ‘শেষ দিন’ শিরোনামের গানটি প্রকাশ হয়েছিল। জুলফিকার রাসেলের কথায় তাহসানের সঙ্গে গানটির সংগীতায়োজন করেন সাজিদ সরকার। যৌথভাবে গানটিতে কণ্ঠ দেন তাসহান ও টিনা। 

প্রকাশের পর শ্রোতাদের কাছে দারুণ জনপ্রিয়তা পাওয়া এ গানটি ‘ঐক্য-চ্যানেল আেই মিউজিক অ্যাওয়ার্ডস-২০২০’ আসরে সেরা দ্বৈত গানের মনোনয়ন পায় তাহসান-টিনা জুটি। 

চূড়ান্ত বিচারে পুরস্কার পাওয়া না-পাওয়ার বিষয়টি এখনও অনিশ্চিত হলেও গানটিকে মনোনীত করার জন্য জুরি বোর্ডের সম্মানিত সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন টিনা। 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com