গণফোরামের ১২ ডিসেম্বরের কাউন্সিল স্থগিত

0

আসছে ১২ ডিসেম্বর অনুষ্ঠেয় জাতীয় কাউন্সিল স্থগিত করেছে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরাম। বুধবার দলটির সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কথা জানানো হয়।

এতে বলা হয়, আলাপ-আলোচনার মাধ্যমে গণফোরামের ঐক্যবদ্ধ জাতীয় কাউন্সিল অনুষ্ঠানের লক্ষ্যে গণফোরামের ১২ ডিসেম্বরের অনুষ্ঠিতব্য কাউন্সিল স্থগিত করা হলো।

গণফোরামের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, অধ্যাপক আবু সাইয়িদ ও সুব্রত চৌধুরীর নেতৃত্বাধীন গণফোরামের বিদ্রোহী অংশ গত সেপ্টেম্বর বর্ধিত সভা করে আগামী ২৬ ডিসেম্বর কাউন্সিল অনুষ্ঠানের ঘোষণা দেয়।

গত অক্টোবরে ড. কামালের গণফোরাম দলের আহ্বায়ক কমিটির সভা করে ১২ ডিসেম্বর কাউন্সিল অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়। একটা আপোষরফা করতে বিদ্রোহী অংশ এর মধ্যে কামালের সঙ্গে সাথে বৈঠক করে।

বিদ্রোহী অংশের নেতা অ্যাডভোকেট সুব্রত চৌধুরী গণমাধ্যমকে বলেন, “ড. রেজা কিবরিয়ার দেওয়া বিজ্ঞপ্তির বিষয়ে আমরা কনসার্নড না। আমাদের ড. কামাল হোসেনের সঙ্গে বৈঠকে কথা হয়েছিল, একটা ঐক্যবদ্ধ কাউন্সিল অনুষ্ঠানে উনি বিবৃতি দেবেন। “সেখানে যেসব বহিষ্কার ও পাল্টা বহিষ্কার হয়েছে তা অবৈধ বলে উনি ঘোষণা দেবেন।”

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com