দেশ ছেড়ে স্বামীর কাছে চলে যাচ্ছেন তমা মির্জা

0

ব্যবসায়ী পাত্র কানাডার টরেন্টো প্রবাসী হিশাম চিশতীকে গেল বছরের ৭ মে বিয়ে করেছিলেন ঢাকাই নায়িকা তমা মির্জা। বিয়ের পর দুজনের দুই দেশে থাকা ও মাঝে করোনা এনে হানা দেয়ায় তাদের মধুচন্দ্রিমাটা মনের মতো হয়নি। যগিও এরইমধ্যে গেল ডিসেম্বরে স্বামীকে নিয়ে ওমানে পাড়ি জমিয়ে সেখানে দুটি ভেন্যুতে আলাদা শোতে পারফর্ম করার ফাঁকে অঘোষিত হানিমুনটাও সেরে ফেলেন তমা মির্জা। 

ক’দিন আগেই সামাজিক মাধ্যমে তমার ডিভোর্স নিয়ে তোলপাড় শুরু হয়। পরে অবশ্য জানা যায়, তমা ও তার স্বামীর ফেসবুক আইডি হ্যাক করে তাদের এ ধরনের বিভ্রান্তিমূলক খবর ছড়ানো হয়েছিল। পরে তাদের আইডি হ্যাক উদ্ধার করা হয়। 

এবার তমা জানিয়েছেন, বিয়ের পর থেকেই বেশ ভালো সময় কাটছে। খুব শিগরগই দেশ ছেড়ে কানাডায় স্বামীর কাছে স্থায়ী হতে যাচ্ছেন। প্রস্তুতিও শুরু হয়ে গেছে। 

দেড় বছর আগে যখন বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার নাগরিক হিশাম চিশতীর সঙ্গে বিয়ে হয় তখন থেকেই কানাডায় স্থায়ী হওয়ার পরিকল্পনা শুরু করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী। 

তমা মির্জা বলেন, ‘বিয়ের পর থেকেই প্রস্তুতি নিচ্ছিলাম। নানা কারণে বিলম্ব হচ্ছিল। মাঝে করোনায় আক্রান্ত হলাম, সুস্থও হলাম। কিছুদিন আগে আমার শাশুড়ি মারা গেলেন। তখন হিশাম ঢাকায় এসেছিল।’

তিনি বলেন, ‘ইচ্ছে ছিল নভেম্বরেই কানাডায় চলে যাওয়ার। কিন্তু কানাডায় করোনা প্রকোপ নতুন করে বাড়তে শুরু করায় সে দেশে শুধু পাসপোর্টধারীরাই যেতে পারবে। আশা করি, জানুয়ারি থেকে কানাডায় স্থায়ী হবো।’

এমবি মানিকের ‘বলো না তুমি আমার’ ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করেন তমা মির্জা। ২০১৫ সালে শাহনেওয়াজ কাকলীর ‘নদীজন’ ছবিতে পার্শ্ব চরিত্রে সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। 

বর্তমানে তমা মির্জা অভিনীত শাহনেওয়াজ কাকলীর ‘ফ্রম বাংলাদেশ’ ছবির শুটিং শেষ, ডাবিংয়ের কাজ চলছে। এছাড়াও তমার হাতে রয়েছে শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপকাহিনী’ এবং আরিফুজ্জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবি দুটির কাজ। 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com