বেগম জিয়াকে রক্ষায় গাড়ীর চাকার নীচে জীবন দিতে প্রস্তুত এম এম এ মালেক

0

বর্তমান রাজনৈতিক সংকটে দুর্বার আনন্দোলেনের অগ্র সৈনিক বিনপির কেন্দ্রীয় নেতা এবং যুক্তরাজ্য বিনপির সভাপতি এম এ মালেক বার্ধককের কোটায় পা দিয়েও যেন তিনি নব দীপ্ত এক তরুণ -রাত নেই দিন নেই দলীয় কাজে তিনি উদ্দীপ্ত। দলের প্রতি রয়েছে তাঁর অসীম ভালোবাসা ঠিক তেমনি গণতন্ত্রের মা বেগম জিয়ার প্রতিও রয়েছে অফুরন্ত শ্রদ্ধা ও ভালোবাসা। যার বহিপ্রকাশ করলেন এভাবেই।

দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার ৭৬তম জন্মদিন উপলক্ষে যুক্তরাজ্য বিনপির সাবেক কার্যকরী কমিটির সদস্য ও যুক্তরাজ্য জাসাসের সাবেক যুগ্ন সম্পাদক , সাংবাদিক কলামিস্ট আরিফ মাহফুজ এক সিরিজ ভার্চুয়াল আলোচনার আয়োজন করেন এর ধারাবাহিকতায় যুক্তরাজ্য বিনপির সভাপতি এম এ মালিক অথিতি হিসেবে যোগ দেন অনুষ্ঠানে – উপস্থাপক আরিফ মাহফুজ এর এক প্রশ্নের বিশ্লেষণে জনাব মালেক বলেন -গণতন্তের মা বেগম খালেদা জিয়ার সাথে আমি এবং আমরা ছিলাম আছি এবং থাকবো। বেগম জিয়াকে রক্ষায় যদি গাড়ীর কাকার নিচে পৃষ্ঠ হয়ে আমার জীবন দিতে হয় জীবন দিবো তবুও বেগম জিয়াকে রক্ষা করবো। দেশ জাতি ও গণতন্ত্র রক্ষায় আমাদের বেগম জিয়াকে রক্ষা করা অতীব জরুরি।

আলোচনায় আরো অংশ গ্রহণ করেন যুক্তরাজ্য বিনপির সহসভাপতি গোলামরব্বানী সোহেল , সহসভাপতি ব্দুল মুকিত , বিনপি নেতা সোহেল আহমেদ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com