শহীদ জিয়ার চরিত্র হননের নোংরা রাজনীতি বন্ধ করুন: জাগপা

0

বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের চরিত্র হননের নোংরা রাজনীতি করার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন ২০ দলীয় জোট শরিক জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা।

বুধবার (১৯ আগস্ট) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে দলের সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান ও সাধারণ সম্পাদক এস এম শাহাদাত এ আহ্বান জানান।

তারা বলেন, জিয়াউর রহমান একজন সফল ও স্মরণ্য রাষ্ট্রনায়ক হিসেবে অল্প সময়েই তাঁর প্রতিষ্ঠা। নতুন স্বাধীনতা পাওয়া দরিদ্র ও অনগ্রসর একটি দেশ, যা ছিল রাজনৈতিক অনিশ্চয়তায় দোদুল্যমান-তাতে স্থিতিশীলতা সৃষ্টি করে, একটি গণতান্ত্রিক কাঠামোতে স্থাপন করে, দেশপ্রেম ও জাতীয়তাবাদের ভিত্তি সুদৃঢ় করে উন্নয়নের রাজপথে চলমান করিয়ে দেওয়ার বিরল কৃতিত্বের বিতর্কাতীত অধিকারী শহীদ জিয়াউর রহমান।

নেতৃদ্বয় বলেন, স্বাধীন বাংলাদেশের অন্যতম স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকান্ডের সাথে শহীদ জিয়াকে জড়িত করার অপচেষ্টার মাধ্যমে আওয়ামী লীগ প্রকৃত অর্থে নিজেদের ব্যর্থতাকেই আড়াল করার অপচেষ্টা করছে। ইতিহাস দিবালোকের মত স্পষ্ট কারা বঙ্গবন্ধুকে হত্যার প্রেক্ষাপট তৈরী করেছে, কারা হত্যা করেছে, হত্যার পর কারা মন্ত্রী পরিষদের সদস্য হিসাবে শপথ গ্রহন করেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com