মেঘা প্রজেক্টের টাকা যায় আওয়ামী লীগের পকেটে: রিজভী

0

রাজধানী ঢাকাসহ সারা দেশে সরকারের মেঘা প্রজেক্টের সুফল সাধারণ জনগণ পায়নি বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

তিনি বলেন, ‘আজকে মেঘা প্রজেক্টের সব টাকা যায় আওয়ামী লীগের নেতাকর্মীদের পকেটে। এইটাতে গ্রাম বাংলার কোন উন্নতি হয়নি। একটু বন্যা হলে ক্ষেতের ফসল, গবাদিপশু, মানুষের ঘরবাড়ি সব নদীর পানিতে ভেসে যায়।’

মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুরে বিএনপির আয়োজনে শহরের ভেলাকোপা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দিনব্যাপী মেডিকেল ক্যাম্প কর্মসূচি’র উদ্বোধন করেন অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেন, কুড়িগ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ ও অসুস্থতার শিকার মানুষকে বিএনপি’র পক্ষ থেকে বিনামূল্যে ওষুধ ও স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে। বন্যায় অসুস্থ্য মানুষের স্বাস্থ্য পরীক্ষা করে ওষুধ দেয়ার জন্য দিনব্যাপী মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হয়েছে। 

জেলা বিএনপি’র সিনিয়র সভাপতি আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, কেন্দ্রীয় বিএনপি’র স্বাস্থ্য বিষয়ক সহ-সম্পাদক ডা. রফিকুল ইসলাম, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com