পি কে হালদারের বিষয়ে দুজনকে জিজ্ঞাসাবাদ করছে দুদক

0

সাড়ে তিন হাজার কোটি টাকা আত্মসাতের বিষয়ে হাল ইন্টারন্যাশনাল লিমিটেডের পরিচালক কাজী মমরেজ মাহমুদ ও স্বপন কুমার মিস্ত্রীকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ১০টা থেকে অনুসন্ধান কর্মকর্তা ও দুদকের উপ-পরিচালক গুলশান আনোয়ারের নেতৃত্বাধীন একটি দল তাদের জিজ্ঞাসাবাদ করছে।

প্রশান্ত কুমার (পি কে) হালদারের অর্থ অত্মসাতের বিষয়ে অসুসন্ধানের জন্য মঙ্গলবার নয়জনকে জিজ্ঞাসাবাদ করার কথা রয়েছে। তারা হলেন— হাল ইন্টারন্যাশনাল লিমিটেড ও নিউট্রিক্যাল লিমিটেডের পরিচালক স্বপন কুমার মিস্ত্রি ও কাজী মমরেজ মাহমুদ, হাল ইন্টারন্যাশনালের এমডি সুস্মিতা সাহা, পরিচালক প্রিতিশ কুমার হালদার ও অমিতাভ অধিকারী এবং আনন কেমিক্যালের পরিচালক উজ্জ্বল কুমার নন্দী ও অনিতা কর।

আগামী বুধবার (১৯ আগস্ট) জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে আরবি এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর রতন কুমার বিশ্বাস ও রেপ্টাইলস ফার্মের চেয়ারম্যান শিমু রায়কে।

একই বিষয়ে ২৩ আগস্ট তলব করা হয়েছে ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেডের সাবেক চেয়ারম্যান এম. এ হাসেম, পরিচালক নাসিম আনোয়ার, বাসুদেব ব্যানার্জি, মোহাম্মদ আবুল হাশেমকে।

আগামী ২৪ আগস্ট তলব করা হয়েছে পরিচালক নওশেরুল ইসলাম, মো. আনোয়ারুল কবির ও রাশেদুল হক এবং ২৬ আগস্ট ব্যাংক এশিয়ার সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও জে. কে ট্রেড ইন্টারন্যাশনালের মালিক ইরফান আহমেদ খানকে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com