১৩ দিনেও পুলিশ উদ্ধার করতে পারেনি অপহৃত মাদ্রাসা ছাত্রীকে

0

মা’মলা দায়েরের ১৩ দিনেও নিখোঁজ মাদ্রাসাছাত্রীকে উদ্ধার কিংবা অপহরণকারীদের কাউকে পুলিশ গ্রেফতার করতে না পারায় ছাত্রীটির বাবা-মা সহ স্বজনদের মধ্যে উদ্বেগ ও আতঙ্ক বিরাজ করছে।

জানা গেছে, উপজেলার ফকিরবাজার দাখিল মাদ্রাসার অস্টম শ্রেণির ছাত্রী ফারহানা বেগমকে মাদ্রাসায় যাওয়া-আসার সময় উত্যক্ত করতো মৃত আলাউদ্দিনের বখাটে ছেলে রুবেল আহমদ (২১)। তার ভয়ে ফারহানা (১৬) মাদ্রাসায় যাতায়াত বন্ধ করে দেয়।

এক পর্যায়ে বিয়ের প্রস্তাব দিলে ছাত্রীটির পরিবার তা প্রত্যাখান করে। এতে ক্ষীপ্ত হয়ে বখাটে রুবেল আহমদ ১২ জুন মধ্যরাতে কয়েকজন সহযোগী নিয়ে ঘরের দরজা ভেঙ্গে জোরপূর্বক মাদ্রাসাছাত্রী ফারহানা বেগমকে অপহরণ করে।

ঘটনার ১৫ দিন পর ২৭ জুন ছাত্রীটির চাচা রাসেল আহমদ অপহরণকারী বখাটে রুবেলকে প্রধান আসা’মি করে আরো ৩ জনের বিরুদ্ধে থানায় অপহরণ মা’মলা রুজু করেন।

মা’মলার বাদী রাসেল আহমদ জানান, মা’মলা দায়েরের ১৩ দিন পরও তার ভাতিজিকে পুলিশ উদ্ধার ও আসা’মিদের কাউকে গ্রেফতার করতে না পারায় তারা অজানা উদ্বেগ-আতঙ্কে ভোগছেন।

মা’মলার তদন্ত কর্মকর্তা এসআই আবু সাঈদ জানান, অপহৃতা মাদ্রাসাছাত্রীকে উদ্ধার ও আসা’মিদের গ্রেফতার করতে তিনি বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছেন। বারবার স্থান পরিবর্তন করায় পুলিশ তাদের ধরতে ব্যর্থ হচ্ছে। তবে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com