সাহেদের অপকর্মের দায় আ’লীগকেই নিতে হবে: দুলু

0

বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপানোর চিরাচরিত অভ্যাস থেকে বের হতে পারছে না ক্ষমতাসীন আওয়ামী লীগ। সর্বশেষ রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদের অপকর্মের দায়ও তারা বিএনপির ওপর চাপানোর চেষ্টা করছে।

তিনি বলেন, কোথাও কোনো উচ্ছিষ্ট ধরা পড়লেই আওয়ামী লীগের পক্ষ থেকে বলা হয়, এটা হাওয়া ভবনের লোক। দুর্নীতির দায়ে কেউ ধরা পড়লেই এটা তারেক রহমান বা বিএনপির লোক। অথচ এক যুগ ধরে বিএনপি ক্ষমতায়ই নেই। এসব রাজনৈতিক স্ট্যান্টবাজি জনগণ বিশ্বাস করে না।

দুলু দাবি করেন, রিজেন্ট হাসপাতালের কর্ণধার মো. সাহেদ আওয়ামী লীগেরই উচ্ছিষ্ট। সে আওয়ামী লীগের একটি উপ-কমিটির সদস্য। তার অপকর্মের দায়-দায়িত্বও আওয়ামী লীগকেই নিতে হবে।

সাবেক এই উপমন্ত্রী বলেন, কিছুদিন আগে জি কে শামীমকে গ্রেফতার করা হল। তিনি টেন্ডার জগতের মাফিয়া। আওয়ামী লীগের প্রভাবশালীদের সঙ্গে তার সখ্যতায় পুরো টেন্ডার তিনিই নিয়ন্ত্রণ করেন। গ্রেফতারের পর বলা হয়েছিল তিনি বিএনপির অঙ্গ-সংগঠন যুবদলের লোক। এসব বলে আওয়ামী লীগ মূলত উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপাতে চায়।

সরকারের উদ্দেশে দুলু বলেন, এসব দায় চাপানোর সংস্কৃতি থেকে বেরিয়ে প্রকৃত দুর্নীতিবাজদের গ্রেফতার করুন। এভাবে অন্যের ওপর দায় চাপালে দুর্নীতিবাজরা আরও বেপরোয়া হয়ে উঠবে। তারা অপকর্ম করার সাহস পাবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com