করোনায় মুহ্যমান, তবুও শুয়োররা দেশের মানুষের টাকা মেরে খাচ্ছে

0

জীবনধারা পাল্টে দিয়েছে করোনাভাইরাস। প্রতিদিনই দাঁড় করিয়ে দিচ্ছে নতুন নতুন সব পরিস্থিতির। করোনা যেমন নিম্নবিত্তে আঘাত হেনেছে, তেমনি পোড়াচ্ছে উচ্চবিত্তের মানুষদেরও। সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে এ বিষয়টিই তুলে ধরেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল।

ফেসবুকে তিনি লিখেছেন, ‘করোনার বেদনায় মুহ্যমান আমরা। তবু একটা জিনিস ভালো লাগে ভাবতে। যে শুয়োররা দেশের মানুষের টাকা মেরে শত শত কোটি টাকা বানিয়েছে, সামান্য অসুখে ছুটে গেছে বিদেশে ব্যায়বহুল চিকিৎসা করতে, করোনায় তাদের বিদেশে যাওয়া বন্ধ হয়েছে।
যে নরক বানিয়েছে তারা আমার আপনার জন্য, একটু না হয় পুড়ুক তারা সেখানে!’

স্ট্যাটাসটিতে নানা ধরণের মন্তব্য করেছেন ফেসবুক ব্যবহারকারীরা। হাসান নামে একজন লিখেছেন, ‘এখন আর কেউ চিকিৎসা নিতে ভারত, সিঙ্গাপুর, থাইল্যান্ড, মালয়েশিয়া ও লন্ডন দৌড়ায় না। দেশেই এখন সবার ভরসা…!

জহিরুল ইসলাম বলছেন, ‘বিশ্বের কোন দেশ COVID-19 রো’গীকে গ্রহণ করবে না এটাই খুশির সংবাদ। তাই তাদের অর্থ ক্ষমতা কোনটাই কাজে আসছে না এটি তাদের জন্য একটা শিক্ষা। যদি এ শিক্ষায ওরা শিক্ষা গ্রহণ করে ভবিষ্যৎ পরিকল্পনা নির্ধারণ করে এবং সুন্দর দেশ পরিকল্পনার জন্য মেধাকে কাজে লাগিয়ে জাতির উন্নয়নের স্বার্থে কাজ করে। তাহলেই তাদের মঙ্গল আশা করা যায়।’
%/

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com